মালাইকা অরোরার পাশে করিনা, অর্জুন, সুজান! অভিনেত্রীর বাবার প্রার্থনা সভায় উপস্থিত বলিউড

Avatar

Published on:

মালাইকা অরোরার পাশে করিনা, অর্জুন, সুজান! অভিনেত্রীর বাবার প্রার্থনা সভায় উপস্থিত বলিউড

গত তেরো দিন ধরে গভীর শোকে ডুবে আছেন মালাইকা অরোরা এবং তার পরিবার। ১১ সেপ্টেম্বর, মালাইকার বাবা অনিল মেহতার আকস্মিক মৃত্যুর পর মুম্বইয়ে একটি প্রার্থনা সভার আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে বলিউডের একাধিক তারকা উপস্থিত থেকে শোকগ্রস্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। করিনা কাপুর, অর্জুন কাপুর, এবং সুজান খানের মতো তারকাদের দেখা গেছে মালাইকার পাশে থেকে তাকে সমর্থন জানাতে।

গত ১১ সেপ্টেম্বর, মালাইকার বাবা অনিল মেহতা বান্দ্রার বাসভবনের ছাদ থেকে ঝাঁপ দেন এবং তার মৃত্যু হয়। ঘটনাটি গোটা পরিবারকে গভীর শোকে ডুবিয়ে দিয়েছে। মালাইকার প্রাক্তন স্বামী আরবাজ খান সবচেয়ে আগে মালাইকার বাড়িতে পৌঁছান এবং খান পরিবারের সদস্যরাও পরবর্তীতে সেখানে আসেন। তাদের মধ্যে ছিলেন সালমান খান, সেলিম খান, হেলেন, সোহেল খান এবং অন্যান্যরা, যারা শোকাহত পরিবারকে সমবেদনা জানান।

   
 ⁠

মুম্বইয়ের বিভিন্ন ফটোগ্রাফার সোশ্যাল মিডিয়ায় প্রার্থনা সভার ভিডিও ও ছবি শেয়ার করেছেন। এক ভিডিওতে দেখা গেছে, মালাইকা অরোরা তার বোন অমৃতা অরোরার সঙ্গে উপস্থিত হয়েছেন। করিনা কাপুর, মালাইকার ঘনিষ্ঠ বন্ধু, সাদা সালোয়ার স্যুট পরে গুরুদ্বারের বৈঠকে অংশ নেন। করিনা মালাইকার পাশে থেকে তার প্রতি সমবেদনা প্রকাশ করেছেন, যা তাদের গভীর বন্ধুত্বের প্রমাণ দেয়।

  
 ⁠

অর্জুন কাপুর, যিনি মালাইকার প্রাক্তন প্রেমিক হিসেবে পরিচিত, তাকেও প্রার্থনা সভায় দেখা গেছে। সাদা শার্ট এবং ডেনিম পরে তিনি অনুষ্ঠানে হাজির হন এবং পরিবারের পাশে থেকে সমবেদনা জানান। উপস্থিত ছিলেন হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খানও, যিনি তার উপস্থিতির মাধ্যমে মালাইকার প্রতি শোক ও সমর্থন প্রকাশ করেন।

অনিল মেহতার মৃত্যুতে মালাইকা ইনস্টাগ্রামে একটি বিবৃতি প্রকাশ করেন। তিনি লেখেন, “গভীর শোকের সঙ্গে জানাচ্ছি, আমাদের প্রিয় বাবা অনিল মেহতা আর নেই। তিনি ছিলেন একজন নরম মনের মানুষ, একজন দায়িত্বশীল দাদা এবং আমাদের সেরা বন্ধু। আমাদের পরিবার এই ক্ষতিতে গভীরভাবে শোকাহত।” মালাইকা এই কঠিন সময়ে পরিবারের গোপনীয়তা বজায় রাখার জন্য মিডিয়া ও শুভাকাঙ্ক্ষীদের কাছে বিনীত অনুরোধ জানান।