শক্তিশালী, দায়িত্বশীল! যিশুর সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন উঠতেই ইঙ্গিতপূর্ণ পোস্ট নীলাঞ্জনার

Avatar

Published on:

বয়স কম ছিল, আমি পারব না! হঠাৎ কেন ভেঙে পড়লেন নীলাঞ্জনা?

যীশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্তর ঘর ভাঙার খবরে ছয়লাপ সোশ্যাল মিডিয়া। নিজের নামের পাশ থেকে যীশুর পদবী মুছেছেন নীলাঞ্জনা। ইনস্টাগ্রাম থেকেও সরিয়েছেন একাধিক ছবি। ইঙ্গিতপূর্ণ পোস্ট দিয়ে মায়ের পাশে থাকার বার্তাই দিয়েছেন সারা সেনগুপ্ত। এবার ফের একবার ইঙ্গিতপূর্ণ পোস্ট করলেন নীলাঞ্জনা।

এতদিন স্বামীর সঙ্গে যৌথভাবেই প্রযোজনা সংস্থা চালাচ্ছিলেন নীলাঞ্জনা। তাঁদের সিরিয়াল হরগৌরী পাইস হোটেল বেশ জনপ্রিয়তা পেয়েছে। ইতিমধ্যেই বড় সিদ্ধান্ত নিয়েছেন নীলাঞ্জনা। যিশুর সঙ্গে ডিভোর্সের খবরের মাঝে, নিজের নতুন প্রযোজনা সংস্থার ঘোষণা করেছেন তিনি।

   
 ⁠

গুঞ্জনের মাঝে নতুন লুকে প্রকাশ্যে সবাইকে রীতিমতো চমকে দিলেন অভিনেত্রী। বেশ কয়েকটা ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ছবি পোস্ট করে তিনি লেখেন, “শক্তিশালী, সুন্দরী এবং দায়িত্বশীল।” ছবিতে তাঁকে স্লিটেড ড্রেস এবং লাল জ্যাকেট, গলায়, কানে মানানসই গয়না পড়ে দেখা গিয়েছে।

  
 ⁠

কিছুদিন আগেই নিজের প্রযোজনা সংস্থা খোলার কথা জানিয়ে নীলাঞ্জনা জানান, দুই মেয়ে সারা ও জারার ডাক নামে নিজের নতুন প্রযোজনা সংস্থার নাম করণ করছেন। তাঁর প্রযোজনা সংস্থার নাম হতে চলেছে, ‘নিনি চিনি’জ মাম্মাস প্রোডাকশন’।

তাঁর সংযোজন, “আমি ভীষণ ভীষণ খুশি। প্রযোজক হিসেবে এটা আমার কামব্যাক। মা চলে যাওয়ার পর থেকে মেয়ে দুজন যেভাবে আগলে রেখেছে, আমার মা-কে আমি ওদের মধ্যে পাই। তাই ওদের আজ সঙ্গে রাখা”।