অভিষেক থাকতে অন্য নায়কের সঙ্গে প্রেমের প্রস্তাব? তুমুল চটে গিয়ে একী কাণ্ড ঘটালেন ঐশ্বর্য?

Avatar

Published on:

প্রকাশ্যে ঐশ্বর্যর গোপন ডায়রির পাতা! লেখার ছত্রে ছত্রে চমক

নানান কারণে বিভিন্ন সময় বিভিন্নভাবে বিতর্কে জড়িয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন। কখনো পারিবারিক কারণে আবার কখনো পেশাগত কারণে বারবার বিতর্কের শিরোনামে এসেছেন তিনি। শোনা যায়, বড় ছবির প্রস্তাব ফিরিয়েছিলেন ঐশ্বর্য। সেই কারণও বড় অদ্ভুত।

শাহরুখ খান , দীপিকা পাড়ুকোন, অভিষেক বচ্চন, বোমান ইরানি ও সোনু সুদ অভিনীত ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবির প্রস্তাব গিয়েছিল প্রথমে ঐশ্বর্য রাইয়ের কাছে। কিন্তু সেই প্রস্তাব তিনি ফিরিয়ে দেন। এর কারণ হিসেবে তিনি যা জানান তা শুনলে অবাক হতে হয়।

   
 ⁠

এক সাক্ষাৎকারে ঐশ্বর্য বলেন, তাঁকে ভাবা হয়েছে শাহরুখের বিপরীতে। এই ছবিতে অভিষেকও রয়েছেন। সেই ছবিতে অভিষেক নয় বরং শাহরুখের সঙ্গে প্রেম করতে হত তাঁকে। আর এতেই নারাজ ছিলেন তিনি। সেই কারণেই এই ছবিকে নাকচ করে দেন তিনি।

  
 ⁠

এদিকে, করণ জোহরের পরিচালনায় ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে খানিকক্ষণের জন্য দেখা গিয়েছিল ঐশ্বর্যকে। সেখানে রণবীর কাপুরের সঙ্গে চুম্বন ও ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গিয়েছিল ঐশ্বর্যকে। এই দেখেই হয়ত বিরক্ত হয়েছিলেন জয়া বচ্চন। এক সাক্ষাৎকারে দৃশ্যটি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন তিনি।

ছবির ট্রেলার সামনে আসার পরই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। সমস্তটাই আঁচ করতে পারে বচ্চন পরিবার। আর তবে থেকেই শুরু হয় পরিবারে অশান্তি।

শোনা গিয়েছিল, ঐশ্বর্যকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্তও এক সময় নিতে চলেছিলেন অভিষেক। তবে অভিষেক বচ্চন যে সেই মুহূর্তে অনেকটাই ভেঙে পড়েছিলেন, সে ছবি ছিল স্পষ্ট। বচ্চন পরিবারের ফাটলের সূত্রপাত নাকি সেখান থেকেই।