বাবা হয়েই এই পরিবর্তন! পাপারাৎজিদের দেখেই একী ব্যবহার করলেন রণবীর? তাজ্জব সকলে

Avatar

Published on:

বাবা হয়েই এই পরিবর্তন! পাপারাৎজিদের দেখেই একী ব্যবহার করলেন রণবীর? তাজ্জব সকলে

দুই থেকে তিন হয়েছেন রণবীর সিং-দীপিকা পাড়ুকোন। ঘর আলো করে এসেছে কন্যা সন্তান। মুম্বইয়ের একটি প্রসিদ্ধ হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। এরপরেই একের পর এক শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন অন্যান্য অভিনেতা-অভিনেত্রীরা। এবার বাবা হওয়ার পর প্রকাশ্যে এমন প্রতিক্রিয়া দিলেন রণবীর সিং যা দেখে মুগ্ধ সকলে।

বরাবরই মজা করে কথা বলেন রণবীর। সদা প্রাণোচ্ছল থাকেন তিনি। বিভিন্ন অনুষ্ঠানে তাকে দেখা যায় হাসি মজা করতে। বাস্তব জীবনেও একই রকম ভাবে মজা করে বাঁচতে ভালোবাসেন অভিনেতা। এবারেও সেই প্রমাণ মিলল আরেকবার।

   
 ⁠

রবিবার অ্যান্টিলিয়ায় অলিম্পিক ও প্যারালিম্পিক জয়ীদের জন্য বিশেষ সেলিব্রেশনের আয়োজন করেন নীতা আম্বানি। সেখানে উপস্থিত ছিলেন রণবীর। ফোটোগ্রাফারদের সঙ্গে হাত মেলানোর পরেই উৎসাহে বেশ জোরেই বলে ওঠেন, ‘বাবা হয়ে গেছি রে…’! আর এই বিশেষ মুহূর্তটি মন জয় করে নিয়েছে সকলের।

  
 ⁠

এদিকে কিছুদিন আগেই বাড়ি ফিরেই ইন্সটাগ্রামে নিজের বায়ো চেঞ্জ করেছিলেন দীপিকা। লিখেছিলেন, “ফিড, বার্প, স্লিপ, রিপিট”। যা বাংলায় করলে মানে দাঁড়ায় খাওয়াও, ঢেঁকুর তোলাও , ঘুম পাড়াও আবার সেই কাজটাই করো। এখন পুরোপুরি ভাবে মাতৃত্বের স্বাদ উপভোগ করতে চাইছেন অভিনেত্রী।