হাঁটু থেকে বেরোলো গুলি! এখন কেমন আছেন গোবিন্দা? হাসপাতাল থেকে পাঠালেন অডিও বার্তা

Avatar

Published on:

নিয়ম না মানলেই.... গোবিন্দাকে সাবধান করলেন চিকিৎসকরা! কবে ছুটি পাবেন অভিনেতা?

নিজের লাইসেন্স প্রাপ্ত রিভলভার থেকে গুলি ছিটকে জখম হয়েছিলেন বলিউড অভিনেতা গোবিন্দা। মঙ্গলবার সকালেই এই বিপত্তি ঘটে। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে। অস্ত্রোপচার করা হয়। বের করা হয় গুলি। এবার হাসপাতাল থেকেই এক অডিও বার্তা দিলেন তিনি। নিজেই জানালেন শারীরিক অবস্থার কথা।

অডিও বার্তায় গোবিন্দা বলেন, “আমি গোবিন্দা। আমার ভক্তদের আশীর্বাদ, ভগবান ও অভিভাবকদের আশীর্বাদে একটু ভাল আছি। আমার গুলি লেগেছে। তবে এখন আমি ভাল আছি। গুলি বার করা হয়েছে। ডাক্তার অগওয়ালের কাছে আমি কৃতজ্ঞ। যাঁরা আমার দ্রুত আরোগ্য কামনা করেছেন, তাঁদেরকেও ধন্যবাদ জানাই”।

   
 ⁠

প্রসঙ্গত, এদিন অভিনেতার ম্যানেজার শশী সিং জানান, এদিন কলকাতায় শো করার জন্য বের হচ্ছিলেন তিনি। তখন ব্যক্তিগত পিস্তলটি তিনি তুলে রাখতে যান। তখন হাত থেকে মাটিতে পড়ে গিয়ে গুলি চলে। ওঁর পায়ে গুলি লেগেছে।

  
 ⁠

এরপরেই প্রচণ্ড রক্তক্ষরণ হতে থাকে। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে । আপাতত, ক্রিটিক্যাল ইউনিটে ভর্তি তিনি। চিকিৎসকেরা অস্ত্রোপচার করে বের করেছে গুলি। স্থিতিশীল রয়েছেন অভিনেতা।

একসময়ে গোবিন্দ-করিশ্মা ও গোবিন্দ-রবিনা ট্যান্ডনের জুটিও ছিল সুপার ডুপার হিট। দুলহে রাজা, আন্টি নং ১, পরদেশি বাবুর মতো সিনেমাগুলি বক্স অফিসে ঝড় তুলেছিল। আজও তাঁদের হিট গানে নেচে এবং গেয়ে ওঠেন বিনোদনপ্রেমী মানুষ।