বিবাহ বিচ্ছেদের পরেও কার নামে সিঁথি রাঙান মধুমিতা? নিজেই দিলেন জবাব

Avatar

Published on:

বিবাহ বিচ্ছেদের পরেও কার নামে সিঁথি রাঙান মধুমিতা? নিজেই দিলেন জবাব

ছোট পর্দার গন্ডি পেরিয়ে এখন বড়পর্দায় তার অবাধ আনাগোনা। ওটিটি প্লাটফর্ম হোক কিংবা সিনেমা সবেতেই এখন দাপিয়ে অভিনয় করছেন মধুমিতা সরকার। তার অভিনয় দক্ষতা মন কেড়েছে দর্শকদের। স্বামী সৌরভের সঙ্গে বিচ্ছেদের পর কেটেছে বেশ কয়েক বছর। কিন্তু এখনও সিঁদুর পড়তে দেখা যায় তাঁকে। কার জন্য সিঁথি রাঙান তিনি? এবার এই প্রশ্নের জবাব দিলেন মধুমিতা নিজেই।

বরাবরই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় মধুমিতা সরকার। বেশ কিছু ভিডিয়োয় দেখা গিয়েছে নায়িকার সিঁথিতে সিঁদুর। তার পরেই শুরু নানা প্রশ্ন। এই প্রশ্নের উওরও তিনি দিয়েছেন সমাজ মাধ্যমেই। এক ভিডিও বার্তায় কৌতূহল মিটিয়েছেন তিনি।

   
 ⁠

অভিনেত্রী জানান, আমি কেন সিঁদুর পরি? সেটাই আপনাদের সকলের মনে প্রশ্ন!আকাশের দিকে তাকিয়ে তিনি বুঝিয়েছেন যে মহাদেবের সঙ্গে তিনি বিয়ে করেছেন। আজকাল সুযোগ পেলেই নায়িকা যাচ্ছেন শিবের স্থানে। তিনি যে আধ্যাত্মিক সেই কথা সকলের জানা। তবে হঠাৎ কেন মহাদেবের মন্দিরে যাওয়া বাড়িয়ে দিয়েছেন নায়িকা, সেই উত্তর দেননি।

  
 ⁠

তবে আধ্যাত্মিকতার পাশাপাশি নিজের বোল্ড রূপও ধরে রেখেছেন তিনি। কিছুদিন আগে আধখোলা পোশাকে, কালো ব্রালেট পরে ছবি দিয়েছেন অভিনেত্রী। সঙ্গে পড়েছেন লাল টুকটুকে হাই স্লিট স্কার্ট, সাদা মুক্তোর কোমর বন্ধনী। সেখানে দৃশ্যমান তাঁর বক্ষ যুগলের খাঁজ। নিজের এই ছবি ও রিলস ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেছেন অভিনেত্রী। এরপরেই একের পর এক মন্তব্যের জোয়ার তাঁর ছবিকে কেন্দ্র করে।