শীঘ্রই কি জুটি বাঁধছেন প্রসেনজিৎ-দেবশ্রী? যা জানালেন অভিনেত্রী….

Avatar

Published on:

শীঘ্রই কি জুটি বাঁধছেন প্রসেনজিৎ-দেবশ্রী? যা জানালেন অভিনেত্রী....

প্রসেনজিৎ-দেবশ্রীর জুটি বাংলা ছবির পর্দা কাঁপিয়েছে। তবে শুধু সেলুলয়েড পর্দায় নয়, বাস্তব জীবনেও জুটি ছিলেন তাঁরা। কিন্তু বিচ্ছেদের পর থেকে আর তাদের জুটি বাঁধতে দেখা যায়নি।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের তিনি প্রথম স্ত্রী। দেবশ্রী রায়কে ভালবেসে বিয়ে করেছিলেন টলিপাড়ার ইন্ডাস্ট্রি। তাঁদের বিয়ে হয় ১৯৯২ সালে। তবে সেই বিয়ে খুব বেশিদিন স্থায়ী হয়নি। তাঁদের একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছে দর্শক। কবে দেখা যাবে তাঁদের একসঙ্গে?

   
 ⁠

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে দেবশ্রী রায় বলেন, “সেটা ঠিক বলতে পারছি না আমি এই মুহূর্তে।” এখনও যে প্রাক্তন স্বামীকে এড়িয়ে চলেন তিনি সেটা তার উত্তর থেকেই স্পষ্ট। তাঁদের আদৌ একসঙ্গে দেখা যাবে কিনা সেই বিষয়ে এখনও ধোঁয়াশা।

  
 ⁠

কয়েক দশক ধরে বাংলা ইন্ডাস্ট্রিতে রাজ করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। প্রচলিত কথা অনুযায়ী তিনি ইন্ডাস্ট্রি। যুগের সাথে তাল মিলিয়ে বদল হয়েছে তার সিনেমার ধরন। একই সঙ্গে নিজেকে বদলেছেন অভিনেতা।

বহুদিন বিরতি নেওয়ার পর আবার কাজে ফিরেছেন দেবশ্রী রায়। তাঁর ‘কেমিস্ট্রি মাসি’ সিরিজ জনপ্রিয় হয়েছে। নাম ভূমিকায় দেখা গিয়েছে সেখানে। পুজোতে মিঠুন চক্রবর্তী ও দেবশ্রী রায়ের জুটি নিয়ে আসছে শাস্ত্রী। পরিচালক পথীকৃৎ বসুর নতুন ছবি ‘শাস্ত্রী’তে দেখা যাবে মিঠুন ও দেবশ্রীকে। ছবিটি প্রযোজনা করছেন অভিনেতা ও প্রযোজক সোহম চক্রবর্তী।