দেবদাসের সেটে ঐশ্বর্যের সঙ্গে অদ্ভুত কাণ্ড ঘটিয়েছিলেন শাহরুখ! মুখ বুজে কষ্ট সহ্য করেছিলেন অভিনেত্রী

Avatar

Published on:

দেবদাসের সেটে ঐশ্বর্যের সঙ্গে অদ্ভুত কাণ্ড ঘটিয়েছিলেন শাহরুখ! মুখ বুজে কষ্ট সহ্য করেছিলেন অভিনেত্রী

শাহরুখ খান ও ঐশ্বর্য রাইয়ের জুটি একের পর এক হিট ছবি উপহার দিয়েছে। তাঁদের প্রতিটি ছবি এখনও এভারগ্রীন। শাহরুখ খান ও ঐশ্বর্য রাইয়ের কালজয়ী ছবি দেবদাসের সেটে ঘটেছিল এক কাণ্ড। যা বলতে গেলে এখনও হেসে ফেলেন তাঁরা।

শাহরুখ-ঐশ্বর্য অভিনীত দেবদাসে একটি দৃশ্য ছিল দোলনায় ঝোলার। পাঁচ জনের কাছে স্বাভাবিক হলেও শাহরুখ খানের কাছে তা মোটেও স্বাভাবিক ছিল না।তাঁর এক গোপন ভয় রয়েছে। যা অনেকেরই অজানা।

   
 ⁠

শাহরুখ জানিয়েছিলেন, দোলনায় ঝোলা তাঁর পক্ষে মোটেও সহজ বিষয় নয়। এই দৃশ্যের শুটিং করার সময় তিনি রীতিমত ঐশ্বর্যের হাত বারবার খামচে ধরছিলেন। আর সেই ব্যথা সহ্য করে শট দিয়ে যাচ্ছিলেন ঐশ্বর্য। ছবির পরিচালক সঞ্জয়লীলা ভনসালী বারবার টেক নিচ্ছিলেন, যাতে পরিস্থিতি আরও খারাপ হতে থাকে শাহরুখ খানের।

  
 ⁠

নানান কারণে বিভিন্ন সময় বিভিন্নভাবে বিতর্কে জড়িয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন। কখনো পারিবারিক কারণে আবার কখনো পেশাগত কারণে বারবার বিতর্কের শিরোনামে এসেছেন তিনি। শোনা যায়, বড় ছবির প্রস্তাব ফেরাতে নারাজ ছিলেন ঐশ্বর্য। বচ্চন পরিবারের বউ, তাই কোনও ঘনিষ্ঠদৃশ্যে অভিনয় করা যাবে না, এমনটাই ছিল নির্দেশ। কিন্তু অ্যায় দিল হ্যায় মুশকিলের প্রস্তাব আসতেই তিনি স্থির করেছিলেন এই ছবিতে অভিনয় করবেন।