সত্যিই কি দুর্ঘটনা, নাকি ষড়যন্ত্র? গোবিন্দার গুলি কাণ্ডে তদন্তে পুলিশ

Avatar

Published on:

নিয়ম না মানলেই.... গোবিন্দাকে সাবধান করলেন চিকিৎসকরা! কবে ছুটি পাবেন অভিনেতা?

নিজের লাইসেন্স প্রাপ্ত রিভলভার থেকে গুলি ছিটকে জখম হয়েছিলেন বলিউড অভিনেতা গোবিন্দা। মঙ্গলবার সকালেই এই বিপত্তি ঘটে। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে। অস্ত্রোপচার করা হয়। বের করা হয় গুলি। এই ঘটনার তদন্তে নামল মুম্বই পুলিশ।

জানা গিয়েছে, সিনিয়র ইন্সপেক্টর দয়া নায়েকে নেতৃত্বে ক্রাইম ব্রাঞ্চের একটি দল হাসপাতালে গিয়ে গোবিন্দার সঙ্গে কথাও বলেছেন। দুর্ঘটনাবশত গুলি চলার তত্ত্ব মানতে নারাজ মুম্বই পুলিশ। ক্রাইম ব্রাঞ্চ এবং পুলিশ তদন্ত শুরু করেছে। পুলিশ সূত্রে জানানো হয়েছে এই ঘটনার পর এখনও পর্যন্ত কেউ থানায় অভিযোগ দায়ের করেনি।

   
 ⁠

পুলিশকে অভিনেতা জানিয়েছেন, পুরনো রিভলভারটি লক করা ছিল না। যে কারণে মিসফায়ার হয়েছে। যে কারণে তিনি চোট পান। পুলিশ এই ঘটনায় কোনও ষড়যন্ত্রের আঁচ নাকচ করে দিলেও গোবিন্দার বলা কথাও পুরোপুরি মেনে নিতে পারেননি। আবারও নায়ককে জিজ্ঞাসাবাদ করা হবে বলে শোনা গিয়েছে।

  
 ⁠

গোবিন্দকে মঙ্গলবার সকালেই মুম্বইয়ের কৃতি কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। অভিনেতাকে দেখতে আসেন মেয়ে টিনা আহুজা। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ছুটে যান ভাগ্নে ক্রুষ্ণা ও তাঁর স্ত্রী কাশ্মিরা। হাসপাতালের তরফে অভিনেতার স্বাস্থ্যের হালহকিকত জানানো হয়েছে। তাঁর চিকিৎসক ডক্টর আগরওয়াল সংবাদমাধ্যমকে জানিয়েছেন বর্তমানে গোবিন্দের অবস্থা স্থিতিশীল।

গোবিন্দ ভাগ্নে ক্রুষ্ণা অভিষেক জানান, হাঁটু থেকে ঠিক দুই ইঞ্চি নীচে গুলি লেগেছে। অভিনেতার পায়ে ৮ থেকে ১০টি সেলাই পড়েছে। মামা এখন অনেকটা ভাল আছেন। আপনাদের সকলকে ধন্যবাদ ওঁর জন্য প্রার্থনা করার জন্য। ওঁর দ্রুত আরোগ্য কামনা করছি। ঈশ্বর মঙ্গলময়।