স্ত্রীকে নিয়ে কতটা নিরাপত্তাহীনতায় ভোগেন অমিতাভ? কেবিসির মঞ্চে মুখ খুললেন বিগ বি

Avatar

Published on:

স্ত্রীকে নিয়ে কতটা নিরাপত্তাহীনতায় ভোগেন অমিতাভ? কেবিসির মঞ্চে মুখ খুললেন বিগ বি

অমিতাভ বচ্চনের ব্যক্তিগত জীবন নিয়ে নানান বিতর্ক থাকলেও জয়া বচ্চনের জীবন নিয়ে কখনোই কোনও বিতর্ক শোনা যায় নি। বিগ বিকেই মন সঁপেছেন তিনি। আর সেই প্রেম তাঁর আজও অটুট। বরং রেখাকে নিয়ে যখন চর্চা তুঙ্গে তখন নিজের সংসার বাঁচাতে ময়দানে নেমেছিলেন তিনি। কিন্তু অমিতাভ কি কখনও স্ত্রীকে নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগেছেন?

সামনেই অমিতাভ বচ্চনের জন্মদিন। সেই উপলক্ষে বিশেষ পর্ব প্রকাশিত হবে। এই পর্বে অতিথি হিসাবে উপস্থিত থাকতে দেখা যাবে আমির খান ও জুনেইদ খানকে। ইতিমধ্যেই সেই প্রোমো প্রকাশ্যে এসেছে। সেখানেই দেখা যাচ্ছে, আমির খান প্রশ্ন করছেন বিগ বি কে। জিজ্ঞেস করছেন, “জয়াজি যখন শুটিং করতে যেতেন, তখন কোন নায়কের নাম শুনে আপনার খুব রাগ হত? জয়াজির সঙ্গে কোন নায়ককে দেখে আপনার হিংসে হত?” এই প্রশ্ন শুনেই অমিতাভ বচ্চন হেসে লুটিয়ে পড়েন। তবে এর কী উত্তর দিলেন তিনি সেটা অবশ্য এপিসোড প্রকাশ হলে দেখা যাবে।

   
 ⁠

তবে এক সাক্ষাৎকারে একবার জয়া বচ্চন বলেন, ধর্মেন্দ্রর প্রতি ভালোলাগা ছিল তাঁর। সিনেমার সেটে ধর্মেন্দ্রকে দেখতে পেলেই লজ্জায় লাল হয়ে সোফার আড়ালে লুকিয়ে পড়তেন তিনি। সমসাময়িক এই নায়ককে প্রায় মন দিয়ে বসেছিলেন জয়া।

  
 ⁠

পরে এই কথা জানানো হয়েছিল ধর্মেন্দ্রকে। যদিও তিনি মানতে চাননি এই কথা। তাঁর মতে, তাঁর প্রতি জয়ার যা ছিল তা শ্রদ্ধা। বিষয়টি একেবারেই ভালোলাগা স্তরেই ছিল। এর জন্য কখনোই কারোর বৈবাহিক জীবনে প্রভাব পড়েনি।