পরিবারে আসছে নতুন অতিথি! দ্বিতীয়বার মা হচ্ছেন কোয়েল

Avatar

Published on:

ঠিকরে বেরোচ্ছে মাতৃত্বের আভা! কোয়েলের ছবি দেখে মুগ্ধ ভক্তরা

টলিউড জুড়ে এখন দ্বিতীয় সন্তান নেওয়ার হিড়িক। ইতিমধ্যেই দ্বিতীয় বার বাবা মা হয়েছেন জিৎ, শুভশ্রী, অনীক। আবার প্রথম সন্তানের জন্ম দিয়েছেন ঋদ্ধিমা-গৌরব। এবার সেই সুখবর দিলেন কোয়েল মল্লিক। সোশ্যাল মিডিয়ায় জানালেন দ্বিতীয়বার মা হতে চলেছেন তিনি।

বৃহস্পতিবার সকাল সকাল একটি পোস্ট করেন তিনি। ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন স্বামী নিশপাল সিং রানে ও ছেলে কবির। সেখানেই ক্যাপশনে তিনি লিখেছেন, “সবার সঙ্গে একটি সুখবর ভাগ করে নিচ্ছি। আমাদের পরিবার আরও বড় হচ্ছে। কবীর শীঘ্রই বড় দাদার দায়িত্ব পেতে চলেছে। সবার আশীর্বাদ ও ভালোবাসা চাই”।

   
 ⁠

কবীরের বয়স এখন ৪ বছর। খুব একটা ছেলেকে প্রকাশ্যে না আনলেও বেশ জনপ্রিয় কোয়েলের ছেলে। এদিকে এই খবর ভাইরাল হতেই শুভেচ্ছা জানিয়েছেন সকলে। অনুরাগী থেকে তাঁর কলাকুশলী সকলেই সুস্থতা কামনা করেছেন এই সময়ে।

  
 ⁠

চলতি বছরের পুজো নিয়ে কোয়েল জানিয়েছিলেন, “মল্লিক বাড়ির পুজো তো এবার ১০০ বছরের। আনন্দ তো ছিল। কিন্তু আমাদের শহরের যা পরিস্থিতি তাই আনন্দটা অনেকটাই ফিকে। এবারে নিজেদের পুজোটা প্রাইভেট রাখারই চেষ্টা করছি আমরা”।

দারুন জনপ্রিয় মল্লিক বাড়ির পুজো। আর এই পুজোতে বড় দায়িত্ব পালন করেন কোয়েল মল্লিক। বোধন থেকে সিঁদুর খেলা সব কিছুতেই মুখ্য ভূমিকায় দেখা যায় অভিনেত্রীকে। এবারেও অন্যথা হবে না তার। সবথেকে উল্লেখযোগ্য এবারে এই মল্লিক বাড়ির পুজো ১০০ বছরে পা দিচ্ছে। কিন্তু আরজি কর কাণ্ডের জেরে বাড়ির পুজো নিয়ে বড় সিদ্ধান্ত নিয়েছে মল্লিক পরিবার।