নিয়ম না মানলেই…. গোবিন্দাকে সাবধান করলেন চিকিৎসকরা! কবে ছুটি পাবেন অভিনেতা?

Avatar

Published on:

নিয়ম না মানলেই.... গোবিন্দাকে সাবধান করলেন চিকিৎসকরা! কবে ছুটি পাবেন অভিনেতা?

নিজের লাইসেন্স প্রাপ্ত রিভলভার থেকে গুলি ছিটকে জখম হয়েছিলেন বলিউড অভিনেতা গোবিন্দা। মঙ্গলবার সকালেই এই বিপত্তি ঘটে। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে। অস্ত্রোপচার করা হয়। বের করা হয় গুলি। এবা অভিনেতাকে বড় সাবধানবানী শোনালেন চিকিৎসকরা।

হাসপাতাল সূত্রে খবর, শুক্রবার হাসপাতাল থেকে বাড়ি ফিরতে পারেন গোবিন্দা। তবে বাড়িতে তাঁর ফিজ়িওথেরাপি হবে। পায়ে যাতে কোনও চাপ না পড়ে, সেই বিষয়ে সচেতন থাকতে হবে। অস্ত্রোপচারের পর ২৪ ঘণ্টা আইসিইউতে পর্যবেক্ষণে রাখা হয়েছিল গোবিন্দাকে।

   
 ⁠

অভিনেতার ম্যানেজার জানান, ‘গোবিন্দা এখন ভালো আছেন। তবে ডাক্তাররা তাঁকে অন্তত ৬ সপ্তাহ পায়ের উপর চাপ না দেওয়ার পরামর্শ দিয়েছেন। তাঁকে খুব সাবধানে থাকতে হবে। তবে আশঙ্কার কিছু নেই। ফিজিওথেরাপির পর আবারও কাজে ফিরবেন।’

  
 ⁠

এদিকে এই ঘটনায় তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ। জানা গিয়েছে, সিনিয়র ইন্সপেক্টর দয়া নায়েকে নেতৃত্বে ক্রাইম ব্রাঞ্চের একটি দল হাসপাতালে গিয়ে গোবিন্দার সঙ্গে কথাও বলেছেন। দুর্ঘটনাবশত গুলি চলার তত্ত্ব মানতে নারাজ মুম্বই পুলিশ। ক্রাইম ব্রাঞ্চ এবং পুলিশ তদন্ত শুরু করেছে। পুলিশ সূত্রে জানানো হয়েছে এই ঘটনার পর এখনও পর্যন্ত কেউ থানায় অভিযোগ দায়ের করেনি।

পুলিশকে অভিনেতা জানিয়েছেন, পুরনো রিভলভারটি লক করা ছিল না। যে কারণে মিসফায়ার হয়েছে। যে কারণে তিনি চোট পান। পুলিশ এই ঘটনায় কোনও ষড়যন্ত্রের আঁচ নাকচ করে দিলেও গোবিন্দার বলা কথাও পুরোপুরি মেনে নিতে পারেননি। আবারও নায়ককে জিজ্ঞাসাবাদ করা হবে বলে শোনা গিয়েছে।