গোবিন্দাকে দেখতে গিয়ে বেদম চটলেন শিল্প! মুখের উপর দিলেন জবাব

Avatar

Published on:

গোবিন্দাকে দেখতে গিয়ে বেদম চটলেন শিল্প! মুখের উপর দিলেন জবাব

নিজের লাইসেন্স প্রাপ্ত রিভলভার থেকে গুলি ছিটকে জখম হয়েছিলেন বলিউড অভিনেতা গোবিন্দা। মঙ্গলবার সকালেই এই বিপত্তি ঘটে। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে। অস্ত্রোপচার করা হয়। বের করা হয় গুলি। তাঁকে দেখতে গিয়েছিলেন শিল্পা শেঠি। কিন্তু সেখানে গিয়েই মেজাজ হারালেন তিনি।

মুম্বইয়ে জুহুর কৃতি কেয়ার হাসপাতালে ভর্তি গোবিন্দা। সেখানেই এদিন তাঁকে দেখতে যান শিল্পা শেঠি। কিন্তু সেখানে গিয়েই ফটো শিকারীদের নজরবন্দী হন তিনি। অভিনেত্রীকে ঘিরে ধরেন ফটোগ্রাফাররা। একের পর এক প্রশ্ন করতে থাকেন। এতেই মেজাজ হারান শিল্পা। বলেন, “এটাও কি ছবি তোলার জায়গা”।

   
 ⁠

এই মন্তব্য করেই তড়িঘড়ি হাসপাতালের ভিতরে চলে যান তিনি। এই ভিডিও ভাইরাল হয়েছে মুহূর্তেই। সোশ্যাল মিডিয়ায় ভিডিও ছড়িয়ে পড়তেই অনেকেই সমর্থন করেছেন অভিনেত্রীকে। নেটাগরিকের একাংশ মনে করছেন, এ ক্ষেত্রে শিল্পার মাথা গরম করার যথেষ্ট কারণ রয়েছে।

  
 ⁠

হাসপাতাল সূত্রে খবর, শুক্রবার হাসপাতাল থেকে বাড়ি ফিরতে পারেন গোবিন্দা। তবে বাড়িতে তাঁর ফিজ়িওথেরাপি হবে। পায়ে যাতে কোনও চাপ না পড়ে, সেই বিষয়ে সচেতন থাকতে হবে। অস্ত্রোপচারের পর ২৪ ঘণ্টা আইসিইউতে পর্যবেক্ষণে রাখা হয়েছিল গোবিন্দাকে।