এত সহজে ওজন কমালেন কী ভাবে? শুভশ্রীর মারকাটারি ফিগার দেখে অবাক ভক্তরা

Avatar

Published on:

এত সহজে ওজন কমালেন কী ভাবে? শুভশ্রীর মারকাটারি ফিগার দেখে অবাক ভক্তরা

মাস কয়েক আগে দ্বিতীয় সন্তানের মা হয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এর মধ্যেই শরীর চর্চা করে যেভাবে নিজের ফিগার মেনটেইন করেছেন তিনি তা দেখে অবাক অনুরাগীরা। অন্তত তাঁর ইনস্টাগ্রামে হ্যান্ডেল তাই বলছে। সন্তানের জন্ম দিয়েই ফের শরীর চর্চায় মন দিয়েছিলেন অভিনেত্রী।

এদিন সকালেই কয়েকটি ছবি দিয়েছেন তিনি সেখানে দেখা যাচ্ছে, কালো মনোকিনীতে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বসে রয়েছেন সুইমিং পুলে। আর উল্টো দিক থেকে ছেলে ইউভান জলের ছিটে দিচ্ছে মাকে।

   
 ⁠

ইয়ালিনির জন্মের পর ওজন অনেকটাই বেড়ে গিয়েছিল নায়িকার। মেয়ে হওয়ার মাত্র কয়েক মাসের মধ্য়ে অনেকটাই ওজন ঝরিয়ে ফেলেছেন নায়িকা। ছবি দেখে অনুরাগীরা বলছেন, ” এত সহজে ওজন কমালেন কী ভাবে?” কারোর প্রশ্ন, “একটু টিপস দেবেন কী ভাবে ওজন কমালেন”

  
 ⁠

মেয়ে হওয়ার কিছুদিন পরেই কিছু ছবি দিয়েছিলেন তিনি। তা দেখে মনে হচ্ছিল ফের ডায়েট শুরু করেছেন শুভশ্রী। ছবিতে দেখা গিয়েছে, স্ট্রবেরির টপিংস দিয়ে চিয়া শিডের পুডিং খাচ্ছেন তিনি। পাশাপাশি কফির ছবিও দিয়েছেন। এই ছবি দেখেই নেটিজেনদের মত হয়তো এখন থেকেই ডায়েটিং শুরু করে দিয়েছেন তিনি।

দ্বিতীয় গর্ভাবস্থায়ও শরীর চর্চায় খামতি রাখেননি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বিভিন্ন মুহূর্তের ছবিও শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। জিমে গিয়ে শরীর চর্চার ছবি পোস্ট করেছেন তিনি। সেখানে স্পষ্ট তাঁর বেবীবাম্প। কিন্তু সেই অবস্থায় তাঁর শরীর চর্চা দেখে রীতিমত আঁতকে উঠেছিলেন অনুরাগীরা।

জিমে গিয়ে শরীর চর্চার ছবি দিয়েছিলেন তিনি।ওয়েট লিফটিং থেকে শুরু করে নানা ধরনের কসরৎ করতে দেখা গিয়েছিল তাঁকে। জিমের ছবি শেয়ার করে নায়িকা লিখেছিলেন, “কোনও অজুহাতই নেই। আট মাসের গর্ভবতী। উপভোগ করছি। এই জীবন বড়ই সুন্দর”।