রাত ১২টায় দরজার কড়া নাড়ত এই হিরো! শুটিংয়ে গিয়ে ভয়াবহ অভিজ্ঞতার কথা জানালেন মল্লিকা শেরাওয়াত

Avatar

Published on:

রাত ১২টায় দরজার কড়া নাড়ত এই হিরো! শুটিংয়ে গিয়ে ভয়াবহ অভিজ্ঞতার কথা জানালেন মল্লিকা শেরাওয়াত

এক সময় বলিউডের সেন্সেশন ছিলেন মল্লিকা শেরাওয়াত। তার নাম শুনলেই বুকে ঝড় উঠতো ভক্তদের। উড়ে যেত রাতের ঘুম। এবার এই অভিনেত্রীই জানালেন নিজের ভয়াবহ এক অভিজ্ঞতার কথা।

বর্তমানে মলয়ালি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্দরে ঘটা মহিলাকর্মীদের প্রতি হেনস্থার ঘটনার বিরুদ্ধে পদক্ষেপ নিতে তৈরি হয়েছে ‘হেমা কমিটি রিপোর্ট’। এই রিপোর্টের সব তথ্য চমকে দেওয়ার মত। এই নিয়ে নিজেদের মতো করে মুখ খুলেছে বলিউডও। এবার শুটিং করতে গিয়ে নিজের অভিজ্ঞতার কথা জানালেন মল্লিকা।

   
 ⁠

অভিনেত্রী বলেন, “আমি দুবাইয়ে একটা বড় সিনেমার শ্যুটিং করছিলাম, মাল্টি-স্টারার সিনেমা ছিল। সুপার-হিট সিনেমা একটা, দর্শক খুব পছন্দ করেন, আমি সেখানে একটা কমেডি চরিত্রে ছিলাম। ওই সিনেমার নায়ক রাত ১২টার সময় আমার দরজায় কড়া নাড়তেন। আর তার এমন জোর, শুনে মনে হত যে দরজা ভেঙে ঢুকে পড়বেন। কারণ তিনি আমার শোওয়ার ঘরে ঢুকতে চাইতেন। এবং আমার বক্তব্য ছিল, এটা কোনওদিন হতে পারে না। এরপর, ওই হিরো আর কোনওদিন আমার সঙ্গে কাজ করেননি”। যদিও তিনি ঐ হিরোর নাম প্রকাশ্যে আনেননি।

  
 ⁠

তাঁর এই ভাইরাল হওয়া ভিডিও দেখে অনেকেই মনে করছেন ওয়েলকাম ছবিতে অভিনয় করার সময় এই ঘটনা ঘটেছে। কারণ অভিনেত্রীকে এই ছবিতেই কমেডি চরিত্রে অভিনয় করতে দেখা গেছে।

জানা গিয়েছে, প্রায় দু’দশক পর ফের হিন্দি ছবির পর্দায় ফিরছেন মল্লিকা শেরাওয়াত।‘ভিকি বিদ্যা কা উয়ো ওয়ালা ভিডিও’ ছবিতে এক আধুনিক মহিলার চরিত্রে দেখা যাবে মল্লিকাকে। ইতিমধ্যেই ট্রেলার মুক্তি পেয়েছে এবং নজর কেড়েছেন মল্লিকা। ছবিটি বড় পর্দায় মুক্তি পাবে আগামী ১১ অক্টোবর।