খাবেন নাকি কোল্ড ড্রিঙ্কসের অমলেট? খাস কলকাতায় খোঁজ মিলল এই অদ্ভুত খাবারের

Avatar

Published on:

খাবেন নাকি কোল্ড ড্রিঙ্কসের অমলেট? খাস কলকাতায় খোঁজ মিলল এই অদ্ভুত খাবারের

বর্তমানে ফুড ব্লগিং দারুন জনপ্রিয়। আর এর জেরেই বিভিন্ন নতুন নতুন খাবারের হদিশ মিলছে। জনপ্রিয় হচ্ছেন নতুন নতুন স্টার্ট আপ ব্যবসায়ীরা। আর খাদ্য রসিকতাও পাচ্ছেন আধুনিক খাবারের সন্ধান। এবার কোল্ড ড্রিঙ্কস দিয়ে ওমলেট বানানোর ভিডিও ভাইরাল হল।

খাস কলকাতাতেই এমন এক খাবারের সন্ধান মিলল। ইনস্টাগ্রামে এক ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, রাস্তার পাশের একটি খাবারের দোকান। সেখানে স্টোভের ওপর প্যান গরম করা হচ্ছে। আর প্যানে ঢেলে দেওয়া হলো একটি ছোট বোতলের ফ্যান্টা। তারপর একে একে ডিম ফাটিয়ে দেওয়া হলো সেই কোল্ড ড্রিংকের মধ্যে। তাতে টোম্যাটো, পেঁয়াজ কুচি দিয়ে নেড়েচেড়ে ডিমের ভুজি মতো বানানো হলো। শেষে শালপাতার মধ্যে পরিবেশন করে দেওয়া হলো গ্রাহককে।

   
 ⁠

ক্যাপশনে লেখা হয়, ‘কলকাতার অদ্বিতীয় কোল্ড ড্রিংক অমলেট’। কোল্ড ড্রিংক দিয়ে তৈরি হলো অমলেট। এই ধরনের খাবার দেদার বিকোচ্ছে রাস্তার পাশের দোকানগুলিতে। ইতিমধ্যেই ভিডিয়োটি ২০ লক্ষের কাছাকাছি লাইক পেয়েছে।

  
 ⁠

এই ভিডিও দেখে অনেকেই এই ওমলেট খাওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন। আবার অনেকেই মজা করে মন্তব্য করেছেন। কেউ লিখেছেন, এই খাবারটি খুবই সুস্বাদু। এতে প্রচুর পরিমাণে রয়েছে ভিটামিন, প্রোটিন, ক্যালসিয়াম, ম্যাগনেসিয়াম, পটাশিয়াম, অ্যালুমিনিয়াম, প্ল্যাটিনাম, প্লুটোনিয়াম, ইউরেনিয়াম, অ্যাকোয়ারিয়াম, স্টেডিয়াম, টিটেনিয়াম, পয়জ়নিয়াম, ডায়রিয়াম হসপিটালিয়াম এবং তারপর ক্রিমেটোরিয়াম। আবার কেউ লেখেন, আত্মবিশ্বাসই সব বলে দেয়। তিনি বহু বছর ধরে এটা করছেন।