টানটান উত্তেজনায় ভরপুর সিংঘম অ্যাগেইনের ট্রেলর! কবে মুক্তি পাচ্ছে এই ছবি?

Avatar

Published on:

টানটান উত্তেজনায় ভরপুর সিংঘম অ্যাগেইনের ট্রেলর! কবে মুক্তি পাচ্ছে এই ছবি?

দেবীপক্ষে নারীশক্তির হুঙ্কার দিয়ে প্রকাশ্যে সিংহাম অ্যাগেইনের ট্রেলার। দীপিকা পাড়ুককে দেখা গেল রণং দেহি অবতারে। ‘সিংহম এগেইন’ লক্ষ্য যে তাঁর তুখড় অ্যাকশন সিকোয়েন্স থাকবে, তার ঝলক দেখা গেল ট্রেলারেই। ৪ মিনিট ৫৮ সেকেন্ডের ট্রেলরে উচ্ছ্বসিত দর্শকরা।

রোহিত শেট্টি আগেই জানিয়েছিলেন, ‘সিংহম আগেন’-এর মাধ্যমে তিনি তাঁর পুলিশ ব্রহ্মাণ্ডকে নতুন পর্যায়ে নিয়ে যেতে চান। প্রচার ঝলক দেখে অনুমেয়, ছবিতে রয়েছে একাধিক চমক।রোহিত শেট্টির ‘কপ ইউনিভার্স’ তথা পুলিশ ব্রহ্মাণ্ডের সূত্রপাত বলিউড অভিনেতা অজয় দেবগনের হাত ধরে।

   
 ⁠

২০১১ সালে মুক্তি পায় ফ্র্যাঞ্চাইজ়ির প্রথম ছবি, ‘সিংহম’। ২০১৪ সালে আসে ‘সিংহম রিটার্নস’। এ বার ‘সিংহম আগেন’। এই ছবিতে পুলিশের চরিত্রে দীপিকা পাড়ুকোন এবং টাইগার শ্রফেরও দেখা মিলবে।জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজ়ির খল চরিত্র অন্যতম আকর্ষণ। রয়েছেন অর্জুন কপূর।

  
 ⁠

ট্রেইলারে রামায়ণে সঙ্গে দেখা হয়েছে প্লট একসূত্রে গল্প সাজানো। স্ত্রীকে উদ্ধার করতেই দুনিয়া উলটপালট করে সিংহম পুলিশ। এগিয়েছে গল্প। জ্যাকি শ্রফের চরিত্র রহস্যে ঘেরা। দীপিকাও চমকে দিয়েছেন। সিরিজ়ে এই প্রথম কোনও মহিলা পুলিশের চরিত্রকে নিয়ে এলেন রোহিত। দীপিকা অভিনীত শক্তি চরিত্রটি সিংহমকে তার ‘গুরু’ মানে।

আগামী ১ নভেম্বর প্রেক্ষাগৃহে আসবে ‘সিংহম এগেইন’। পয়লা ঝলকে আঁচ করা যে, রোহিতের পুলিশি ব্রহ্মা বাঁধা লঙ্কা ব্লকে বক্সে। ভরপুর অ্যাকশনের পাশাপাশি রণবীরের কমেডি ছবির অন্যতম আকর্ষণ হতে চলেছে, তা সহজেই অনুমান করা যায়। সব শেষে দেখা মেলে ‘সূর্যবংশী’ অক্ষয় কুমারের।