বাড়িতে এসেছে বেবি সিম্বা! মেয়েকে নিয়ে বিশেষ কথা জানালেন রণবীর সিং

Avatar

Published on:

বাড়িতে এসেছে বেবি সিম্বা! মেয়েকে নিয়ে বিশেষ কথা জানালেন রণবীর সিং

দুই থেকে তিন হয়েছেন রণবীর সিং-দীপিকা পাড়ুকোন। ঘর আলো করে এসেছে কন্যা সন্তান। মুম্বইয়ের একটি প্রসিদ্ধ হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। এবার সদ্যজাত কন্যাকে কী নাম দিলেন বাবা দিলেন রণবীর সেই কথাই আনলেন প্রকাশ্যে।

বরাবরই মজা করে কথা বলেন রণবীর। সদা প্রাণোচ্ছল থাকেন তিনি। বিভিন্ন অনুষ্ঠানে তাকে দেখা যায় হাসি মজা করতে। বাস্তব জীবনেও একই রকম ভাবে মজা করে বাঁচতে ভালোবাসেন অভিনেতা। এবারেও সেই প্রমাণ মিলল আরেকবার।

   
 ⁠

সিংঘম এগেইন এর ট্রেলর মুক্তির এক অনুষ্ঠানে এসে তিনি জানালেন, “আমার ডিউটি থাকে রাতে। তবে আপনাদের বলে রাখি এই ছবিতে অনেক স্টার রয়েছেন তার মধ্যে আমার বেবি সিম্বারও ডেবিউ হতে চলেছে। কারণ, এই ছবিটির শুটিংয়ের সময় দীপিকা প্রেগন্যান্ট ছিল। লেডি সিংঘম, সিম্বা আর বেবি সিম্বার তরফ থেকে আপনাদের অগ্রিম ধন্যবাদ। আমাদের ছবিটি প্লিজ দেখবেন”।

  
 ⁠

এর আগেও জনসমক্ষে বাবা হওয়ার উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন রণবীর। অ্যান্টিলিয়ায় অলিম্পিক ও প্যারালিম্পিক জয়ীদের জন্য বিশেষ সেলিব্রেশনের আয়োজন করেন নীতা আম্বানি। সেখানে উপস্থিত ছিলেন রণবীর। ফোটোগ্রাফারদের সঙ্গে হাত মেলানোর পরেই উৎসাহে বেশ জোরেই বলে ওঠেন, ‘বাবা হয়ে গেছি রে…’! আর এই বিশেষ মুহূর্তটি মন জয় করে নিয়েছে সকলের।

এদিকে কিছুদিন আগেই বাড়ি ফিরেই ইন্সটাগ্রামে নিজের বায়ো চেঞ্জ করেছিলেন দীপিকা। লিখেছিলেন, “ফিড, বার্প, স্লিপ, রিপিট”। যা বাংলায় করলে মানে দাঁড়ায় খাওয়াও, ঢেঁকুর তোলাও , ঘুম পাড়াও আবার সেই কাজটাই করো। এখন পুরোপুরি ভাবে মাতৃত্বের স্বাদ উপভোগ করতে চাইছেন অভিনেত্রী।