ছিঃ! সাংস্কৃতিক পরিবেশে এইরকম পোশাক, শ্রাবন্তীর ছবি প্রকাশ্যে আসতেই নিন্দার ঝড়

Avatar

Published on:

ছিঃ! সাংস্কৃতিক পরিবেশে এইরকম পোশাক, শ্রাবন্তীর ছবি প্রকাশ্যে আসতেই নিন্দার ঝড়

টলিউডের অন্যতম বহুল চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ব্যক্তিগত জীবন হোক কিংবা অভিনয় অথবা সোশ্যাল মিডিয়ায় কোন পোস্ট যেকোনো কারণেই সব সময় চর্চায় থাকেন তিনি। তবে আজকাল দেখা যাচ্ছে কোন রকম সোশ্যাল মিডিয়া পোস্ট হলেই ট্রোলের শিকার হতে হচ্ছে নায়িকাকে। যদিও এই বিষয়গুলিকে পাত্তা না দিয়েই নিজের মতো করে জীবনটাকে উপভোগ করছেন অভিনেত্রী।

কিছুদিন আগেই শেষ হয়েছে দেবী চৌধুরানীর শুটিং। সেখানে একেবারে অন্য লুকে দেখা যাবে তাঁকে। নাম ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী সেখানে। তবে এবার ফের একবার ছবি পোস্ট করে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। এই ছবি গুলো ভাইরাল হয়েছে মুহূর্তেই।

   
 ⁠

ঢাক বাজানোর ছবি আপলোড করেছেন অভিনেত্রী। কিন্তু এই ছবি দিতেই সমালোচনার ঝড়। ছবিতে দেখা গেল, ভি-নেক গলা, সিগ্রিন রঙের একটা গর্জাস শাড়ি আর পান্না বসানো হার কানের পরে কোনও এক পুজো মণ্ডপে গিয়ে ঢাক বাজাচ্ছেন শ্রাবন্তী। আবার মণ্ডপে রাখা চেয়ারে গিয়ে বেশকিছুক্ষণ বসেও ছিলেন অভিনেত্রী।

  
 ⁠

ছবিতে শ্রাবন্তীর উন্মুক্ত বক্ষ-বিভাজিকা। আর এই দেখেই ছুটে এসেছেন ট্রোলাররা। কেউ লিখেছেন, “এখানে একটা সাংস্কৃতিক পরিবেশ রয়েছে,সেখানে কিনা আপনার এইরকম পোশাক”। কেউ আবার শ্রাবন্তীর শরীর প্রদর্শনের নিন্দে করে লিখেছেন, ‘ঢাক এমন ভাবে বাজাও যেন সবাই জুম্ করে দেখে’। কারোর মন্তব্য, ‘লজ্জা করে না আপনার, একটা বড় ছেলে আছে, আর এভাবে শাড়ি পরেছেন!’।