ক্যাটরিনার সঙ্গে মুম্বইয়ে ফটোশুট ঋতাভরির! তবে বলিউডে বড় পর্দায় দেখা যাবে তাঁকে?

Avatar

Published on:

ক্যাটরিনার সঙ্গে মুম্বইয়ে ফটোশুট ঋতাভরির! তবে বলিউডে বড় পর্দায় দেখা যাবে তাঁকে?

বঙ্গ ললনা বলতে যা বোঝায় একেবারে তার আইডিয়াল উদাহরণ ঋতাভরী চক্রবর্তী। তার চাহনি, চলন ধরন সবকিছুই যেন ঘুম কাড়ে দর্শকদের। আর নিজের প্রতি মুহুর্তের ছবিও সোশ্যাল মিডিয়ায় আপডেট দিতে থাকেন অভিনেত্রী। এবার ফের একবার মুম্বই পাড়ি দিলেন অভিনেত্রী। ক্যাটরিনা কাইফের সঙ্গে দেখা গেল তাঁকে। তবে কি নতুন কোনও ছবির শুটিং শুরু করতে চলেছেন তিনি?

নতুন কোনও ছবি নয় বরং আমন্ত্রণ রক্ষা করতে সেখানে গিয়েছিলেন তিনি। একটি স্বর্ণবিপণী সংস্থার হয়ে কাজ করেছিলেন তিনি। সেই সংস্থার অনুষ্ঠানের আমন্ত্রণ পেয়ে মুম্বই যান তিনি। প্রতিবছরই এই সংস্থা আমন্ত্রণ জানায়। সেখানে আমন্ত্রিত ছিলেন ক্যাটরিনাও।

   
 ⁠

মুম্বইয়ের ওই অনুষ্ঠানে একটি হলুদ আনারকলি চুড়িদার পরেছিলেন ঋতাভরী, সেজেছিলেন ভারি গয়নায়। নানান ঢঙে বিভিন্ন পোজ দিয়ে ছবি তুলেছেন তিনি। এক কথায় তাঁকে অনবদ্য লাগছিল এই অনুষ্ঠানে।

  
 ⁠

তবে শুধু বঙ্গ ললনা নয়, বোল্ড লুকেও দর্শকদের ঘুম উড়িয়ে দেন এই অভিনেত্রী। আবেদনময়ী ঋতাভরীকে দেখে চোখ ফেরাতে পারছেন না নেট নাগরিকরা। কিলার লুকে একেবারে ঘুম উড়েছে অনুরাগীদের।এখন নেট দুনিয়ার নতুন সেনসেশন ঋতাভরী। ভিডিও বা ছবি পোস্ট করা মাত্রই হু হু বাড়ছে কমেন্ট ও লাইকের সংখ্যা। তবে প্রশংসার পাশাপাশি সমালোচনাও করেছেন বেশ কিছুজন। সোশ্যাল মিডিয়ায় ঢু মারলেই একাধিক ছবি ও ভিডিওতে ঘুম উড়বার জোগাড় ভক্তদের।