মায়ের ছবির গান শুনেই একী প্রতিক্রিয়া রাহার! অবাক আলিয়াও

Avatar

Published on:

মায়ের ছবির গান শুনেই একী প্রতিক্রিয়া রাহার! অবাক আলিয়াও

রণবীরের স্ত্রী নয়, বরং তিনি সবার আগে রাহার মা। মেয়েই অগ্রাধিকার পায় তাঁর জীবনে, সম্প্রতি এক সাক্ষাৎকারে জানালেন আলিয়া ভাট। তাকে এক মুহূর্তের জন্যেও কাছছাড়া করতে চান না তাঁরা। এমনকি ছবির প্রচারেও মেয়েকে নিয়ে যান এই তারকা দম্পতি। এই রাহা কি মায়ের ছবির গান শোনে বা মায়ের ছবি দেখে? যদিও খুবই ছোট এখনও সে। তাও এই নিয়ে এবার উত্তর দিলেন অভিনেত্রী।

আলিয়া বলেন, “আমি একজনের সঙ্গে এসব নিয়ে আলোচনা করেছিলাম। কিন্তু, তারপর দেখলাম গতকালই রাহা আমার প্রথম গান ‘রাধা তেরি চুনারি’ (স্টুডেন্ট অব দ্য ইয়ার চলচ্চিত্রের) দেখেছে। আমরা প্রথমে ওকে একটু একটু করে গানের ভিডিয়ো দেখাচ্ছি। এখন তো ওর বয়স মাত্র দুই বছর। তবে হ্যাঁ রাহা প্রথম যে গানটি দেখেছিল সেটি ব্রহ্মাস্ত্র-র কেশরিয়া এবং তারপর রাধা তেরি চুনারি”।

   
 ⁠

একবার আলিয়া জানিয়েছিলেন, “মেয়ের জন্মের পরই আমরা একটি সিদ্ধান্তে আসি যে, মেয়েকে একা ছাড়ব না কখনও। রাহাকে কখনও আমি দেখব, কখনও রণবীর। যার যখন কাজ থাকবে, অন্য জন ছুটি নিয়ে আমরা সন্তানের কাছে থাকব। এ ভাবেই পরিকল্পনা করে রেখেছি”।

  
 ⁠

আলিয়ার সংযোজন, “আমিও তো ভাল মা হতে চাই! তবে রাহার জন্মের পর থেকে সারা ক্ষণ দুশ্চিন্তা হয়। যা-ই করি, মনে হয়, আমার সন্তানের এতে ভাল হবে তো! শেষে এই সিদ্ধান্তে উপনীত হয়েছি যে, ওকে আমরা আমাদের সেরাটা দেব। বাকিটা ঈশ্বরের উপর”।

প্রথম দিকে আলিয়া ভাটও নিজের সন্তানের ছবি প্রকাশ্যে আনেননি সোশ্যাল মিডিয়ায়। তবে মেয়ের প্রথম জন্মদিনে আলিয়া ভাট মেয়ের রাহার ছবি সোশ্যাল মিডিয়ায় দিয়েছিলেন।
ছবি আপলোড করে একটি আবেগপূর্ণ ক্যাপশনও লিখেছিলেন আলিয়া। অভিনেত্রী লিখেছিলেন, “মনে হচ্ছে যেন এই তো সেদিন আমরা তোর জন্য গান বাজাচ্ছি আর তুই আমার পেটে লাথি মারছিস। আর কিছু বলতে চাই না শুধু এটাই বলব তোকে পেয়ে আমরা ধন্য…তুই আমাদের প্রত্যেকটা দিন এই ক্রিমি সুস্বাদু কেকের মতো করে দিয়েছিস। হ্যাপি বার্থডে বেবি টাইগার… আমরা ভালোবাসার থেকেও বেশি তোকে ভালোবাসি”।