চকলেট, ড্রাই ফ্রুটসের পর এবার ফলের মোমো! কোথায় মিলছে জানেন?

Avatar

Published on:

চকলেট, ড্রাই ফ্রুটসের পর এবার ফলের মোমো! কোথায় মিলছে জানেন?

খাবার বর্তমানে ফুড ব্লগিং দারুন জনপ্রিয়। আর এর জেরেই বিভিন্ন নতুন নতুন খাবারের হদিশ মিলছে। জনপ্রিয় হচ্ছেন নতুন নতুন স্টার্ট আপ ব্যবসায়ীরা। আর খাদ্য রসিকরাও পাচ্ছেন আধুনিক খাবারের সন্ধান। এবার ফলের মোমো বানানোর ভিডিও ভাইরাল হল।

এই ফলের মোমো বানানোর ভিডিয়োই সম্প্রতি ভাইরাল হলো ইন্টারনেটে। দিল্লিতে এমন এক খাবারের সন্ধান মিলল। ইনস্টাগ্রামে এক ভিডিও ভাইরাল হয়েছে। দাম ১৭০ টাকা। ইতিমধ্যেই আম এবং ড্রাই ফ্রুটসের মোমো খাইয়ে সব দৃষ্টি আকর্ষণ করেছিলেন দিল্লির এই ফুড বিক্রেতা।

   
 ⁠

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, রাস্তার পাশের একটি খাবারের দোকান। সেখানে স্টোভের ওপর প্যান গরম করা হচ্ছে। আর প্যানে ঢেলে দেওয়া হলো মাখন এরপর কুচি কুচি করে কেটে রাখা সব ফল ভেজে তাতে দিয়ে দেন চিজ এবং ক্রিম। এর উপর দিয়ে অল্প জল এবং দুধ। তার পর এই মিশ্রণের মধ্যে ফ্রায়েড পনির মোমো দিয়ে নাড়াচাড়া করতে থাকেন তিনি।

  
 ⁠

আগেও আমের পাল্পের এবং ড্রাই ফ্রুটসের মোমো বানিয়ে চমকে দিয়েছিলেন এই বিক্রেতা। অনেকেই এই রেসিপি নিয়ে মজা করেছেন। কেউ লিখেছেন, “আপনাকে অসম্মান করছি না। তবে আমি এর পরিবর্তে বিষ বেছে নিতাম”। আবার কারোর মন্তব্য, “ঠিকানা পেয়ে গিয়েছি….পরশু থেকে এখানে আর তাঁকে দেখতে পাবেন না”।