আমি কৃতজ্ঞ, ধন্য এই দুজনকে পেয়ে! এলভিনই কি ফিরে এল? আবেগঘন কাবো

Avatar

Published on:

আমি কৃতজ্ঞ, ধন্য এই দুজনকে পেয়ে! এলভিনই কি ফিরে এল? আবেগঘন কাবো

‘সারেগামাপা’য় মন জয় করেছিলেন কালিম্পংয়ের ভূমিপুত্র অ্যালবার্ট কাবো। দ্বিতীয় স্থান অধিকার করেছিলেন তিনি। তাঁর উৎফুল্লতা মাতিয়ে রাখত সবাইকে। গত বছর জুলাইতে তিনি হারিয়েছেন তাঁর শিশুকন্যাকে। সেই শোক খানিকটা কাটিয়ে উঠে নতুন বছরেই দ্বিতীয় সন্তান হতে চলেছে বলে সুখবর দিয়েছিলেন। ইতিমধ্যেই তাঁর স্ত্রী জন্ম দিয়েছেন দ্বিতীয় সন্তানের। এবার নতুন অতিথির ছবি ভাগ করে নিয়ে বিশেষ বার্তা লিখলেন গায়ক।

চার মাস আগেই ফের বাবা হয়েছেন কাবো, তবে সেই সুখবর এতদিন চাপা ছিল। সম্প্রতি এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, ” ভগবানের অশেষ কৃপা। আমার স্ত্রী পূজার দু-মাস আগেই দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছে। আমরা খুব খুশি। আনন্দের ঠিকানা নেই। সকলে ওকে আর্শীবাদ করবেন”।

   
 ⁠

এবার সুখবর দেওয়ার পাশাপাশি কন্যার ছবি আপলোড করলেন সোশ্যাল মিডিয়ায়। লিখলেন, “মেয়ের বাবা-মা হওয়ার অর্থ হল আপনি পৃথিবীর সুন্দর মুহূর্তের সঙ্গে জুড়ে গেলেন। তার প্রতি আপনার ভালোবাসা এবং আপনার প্রতি তার ভালোবাসা অফুরান। কখনওই যা কমবে না। যে কোনও সিচুয়েশনই আসুক না কেন। আমার জীবনের সেরা মুহূর্ত। তোমাদের দু’জনকে জীবনে পেয়ে আমার আনন্দের সীমা নেই। আমি সত্যিই ধন্য। আপনাদের শুভেচ্ছা এবং প্রার্থনার জন্য সকলকে ধন্যবাদ। আমি কৃতজ্ঞ।”

  
 ⁠

দ্বিতীয়বারও তাঁদের কন্যা সন্তান হয়েছে। কাবো বলেন, এভিলিনই যেন নতুন রূপে ফিরে এসেছে।প্রথম সন্তানের মৃত্যুর এক বছর যেতে না যেতেই হাসি ফুটল অ্যালবার্ট কাবো এবং তাঁর স্ত্রী পূজা ছেত্রীর মুখে।

মাত্র আট মাস বয়সেই মারা যায় কাবোর শিশুকন্যা এলভিন। কাবো এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন তাঁরা কলকাতার নামী হাসপাতালে চিকিৎসা করিয়েছেন ছোট্ট মেয়ের৷ কিন্তু সকলের সব প্রচেষ্টা ব্যর্থ করে না ফেরার দেশে পাড়ি দিল ছোট্ট ইভলিন। তিনি যখন সারেগামাপা নিয়ে ব্যস্ত ছিলেন, তখন স্ত্রী পূজা সামলেছেন ঘরসংসার এবং শিশুকন্যাকে। সারেগামাপা-র শো-এ দর্শকাসনে একরত্তি মেয়েকে কোলে নিয়ে বসে থাকতেন কাবোর স্ত্রী পূজা ছেত্রী।