বুড়ি বুড়ি ভাব চলে আসল! বিরূপ মন্তব্য আসতেই পাল্টা ধুইয়ে দিলেন স্বস্তিকা

Avatar

Published on:

বুড়ি বুড়ি ভাব চলে আসল! বিরূপ মন্তব্য আসতেই পাল্টা ধুইয়ে দিলেন স্বস্তিকা

বয়স ৪০ পেরলেও এখনো ভক্তদের সেনসেশন তিনি। তার স্টাইল,পোশাক, মেকআপ, ব্যক্তিত্ব সবকিছুই একেবারে ব্যতিক্রমী সব সময়। স্বস্তিকা মুখোপাধ্যায় শুধুমাত্র অভিনয় দক্ষতার জন্য নয় বরং নিজের স্পষ্টবাদী স্বভাবের জন্যও একই রকম ভাবে জনপ্রিয়। এবার পুজোর এক ছবি আপলোড করতেই ট্রোল হয়েছিলেন তিনি। তাই নিয়ে ট্রোলের মোক্ষম জবাব দিলেন অভিনেত্রী।

কাজল কালো চোখ, কপালে লাল টিপ হলুদ কুর্তিতে সেজে ছবি দিয়েছিলেন স্বস্তিকা। সেখানেই একজন মন্তব্য করেন, ‘বুড়ি বুড়ি ভাব চলে আসলো’। এর পাল্টা জবাব দিতে দেরি করেননি তিনি। লিখেছেন, ‘সারা জীবন তো ছুঁরি থাকা সম্ভব না দাদা। আপনি কি এখনও ডায়পার পরে ঘুরছেন’?

   
 ⁠

কিছুদিন আগে সুইমিং স্যুট পরা নিয়ে যে ট্রোল্ড হয়েছিলেন তিনি। বডি শেমিং করা হয়েছিল। এবার তার জবাব দিয়ে তিনি বলেন, “আমার সুইমিং কস্টিউম পরা পোস্ট নিয়ে যা হল… ভালো লাগছে, থাই মোটা, বডি শেমিং হচ্ছে সেসব ছেড়ে দাও। ওসব নিয়ে কথা বলছিই না। খালি মনে হল সাঁতার কাটতে মানুষের কী পরে যাওয়া উচিত”?

  
 ⁠

সমাজের চিরাচরিত ট্যাবু নিয়ে তাঁর কটাক্ষ, “ভালো মায়েরা হাতকাটা ব্লাউজ পরে না। সুইমিং কস্টিউম পরে না। জানি না আমি কী করে তারা। নাইটির উপর দুপাট্টা বা গামছা তো ভালো মায়েদের সুইমিং কস্টিউম ডেফিনিটলি হতে পারে না। সমাজে যে কোনটা শালীন আর কোন অশালীন সেটা যে যার যখন যেমন ইচ্ছে হচ্ছে তখন তেমন ভাবে ঠিক করছে”।