চলন্ত ট্রেনের দরজায় ঝুলে নাচ! যুবকের পরিণতি জানলে শিহরিত হবেন

Avatar

Published on:

চলন্ত ট্রেনের দরজায় ঝুলে নাচ! যুবকের পরিণতি জানলে শিহরিত হবেন

সোশ্যাল মিডিয়ায় এমন অনেক কিছুই ভাইরাল হয় যা দেখে কার্যত তাজ্জব বনে যাওয়া ছাড়া কোনও উপায় থাকে না। একইসঙ্গে জনপ্রিয় হওয়ার জন্য ট্রেনে নাচের ভিডিও করছেন অনেকেই। চলন্ত ট্রেনে বা স্টেশনে রিলস বানিয়ে কীভাবে রাতারাতি ভাইরাল হওয়া যায় তাই নিয়েই চিন্তায় মশগুল এক শ্রেণীর ছেলেমেয়ে। যার জেরে যেমন নাজেহাল হতে হয় আম জনতাকে। ঠিক তেমনই বিপদ হয় ওই সংশ্লিষ্ট ব্যক্তিরও। এবার এইরকম এক ভিডিও ফের ভাইরাল হল।

স্টান্টবাজি করতে গিয়েই নিজের জীবনে বড়সড় বিপদ ডেকে আনেন অনেকে। এবারও ঘটেছে তেমন এক ঘটনা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, এক কিশোর ট্রেনের দরজায় দাঁড়িয়ে কেরামতি করছে। তার শরীর সম্পূর্ণ ভাবে ট্রেনের বাইরে ঝুলছে। চলন্ত ট্রেনের বাইরে গিয়ে দরজার হাতল ধরে দাঁড়িয়ে থাকতেও দেখা গিয়েছে। এমনকী সেই অবস্থায় সে নাচতেও শুরু করে।

   
 ⁠

এরপরেই ভিডিওতে দেখা যায় ভয়াবহ সেই দৃশ্য। সামনে একটি লোহার পোস্টে ধাক্কা খেয়ে ট্রেনের বাইরে ছিটকে পড়ে যায় তার দেহ। এদিকে ভিডিও করতে থাকা ছেলেটিও চিৎকার করতে থাকে।

  
 ⁠

এখনও পর্যন্ত ভিডিয়োটি কয়েক লক্ষ ভিউস কুড়িয়ে নিয়েছে। লাইক পড়েছে ৬ লক্ষের কাছাকাছি। অনেকেই ভিডিও দেখে বিরক্ত প্রকাশ করেছেন। আবার অনেকে ছেলেটির দ্রুত সুস্থতা কামনা করেন। তবে প্রশাসনের নিষেধাজ্ঞা সত্ত্বেও যে এই নির্দেশকে অনেকেই তোয়াক্কা করছেন না এটাই তার প্রমাণ।