ঠাকুর দেখার টানে কমল নম্বর! বেঙ্গল টপারের দৌঁড়ে এগিয়ে গেল কে?

Avatar

Published on:

ঠাকুর দেখার টানে কমল নম্বর! বেঙ্গল টপারের দৌঁড়ে এগিয়ে গেল কে?

বাংলা টেলিভিশনে হাড্ডাহাড্ডি লড়াই চলছে। গত কয়েক সপ্তাহ ধরে বিরাট রদবদল হয়েছে রেটিং চার্টে। আজ সামনে এসেছে বাংলা টেলিভিশনের গত সপ্তাহের মার্কশিট।
বৃহস্পতিবার মানেই কে কাকে টেক্কা দিয়ে ১ নম্বর স্থান দখল করবে তার লড়াই। তবে এই সপ্তাহে যেহেতু দুর্গাপুজো ছিল তাই বেশ খানিকটা কমেছে সিরিয়াল গুলোর নম্বর।

বেঙ্গল টপার হওয়ার দৌঁড়ে জোর টক্কর শুরু হয়েছে জি বাংলা এবং স্টার জলসাতে। মনে করা হচ্ছে আরজি কর কাণ্ডের জেরেই এই সপ্তাহে টিআরপি নম্বর সুখকর হল না চ্যানেলগুলোর জন্য। গত সপ্তাহ থেকে এই সপ্তাহে চমকে দেওয়ার মতোই তালিকা এবার সামনে এলো।

   
 ⁠

দুই চ্যানেলের হাড্ডাহাড্ডি লড়াইয়ে পিছিয়ে পড়ছে একের পর এক ধারাবাহিক। তাই এই সপ্তাহে গোলমেলে টিআরপির হিসেব। কেউ কারোর জায়গা একচুলও ছাড়তে নারাজ। এদিকে জি বাংলার যেমন অনেক ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে। এই সপ্তাহে সামান্য বদল এসেছে তালিকায়।

  
 ⁠

এবারে বেঙ্গল টপার ‘ফুলকি’ ও কথা। এই মেগা পেয়েছে ৬.৬। দ্বিতীয় স্থানে ‘নিমফুলের মধু’। তাদের ঝুলিতে ৬.৩। এই সপ্তাহে তৃতীয় ‘গীতাএল এল বি’। এই মেগার প্রাপ্তি ৬.২। ৬.১ নম্বর পেয়ে চতুর্থ স্থান পেল, ‘জগদ্ধাত্রী’। পঞ্চমে রয়েছে উড়ান, পেয়েছে ৬.০। ষষ্ঠ হয়েছে রোশনাই, কোন গোপনে মন ভেসেছে (৫.৭)। সপ্তম স্থানে আছে শুভ বিবাহ (৫.৫)। অষ্টম হয়েছে অনুরাগের ছোঁয়া, হরগৌরী পাইস হোটেল, রাঙামতি তীরন্দাজ(৫.২)। নবম স্থানে আনন্দী (৫.০)। দশম স্থান পেল ডায়মন্ড দিদি জিন্দাবাদ, তাঁরা পেল ৪.৯।

প্রত্যেক সপ্তাহেই ধারাবাহিক গুলোর চড়াই-উৎরাই বেশ চোখে পড়ার মতো। এবারের টিআরপি তালিকা দেখলে চোখ কপালে উঠবে। সিরিয়াল গুলোতে কাহানিমে টুইস্ট তাদের টিআরপির স্থান রাতারাতি বদলে দিচ্ছে। আবারো নতুন একটি সপ্তাহ। আর নতুন সপ্তাহ মানেই নতুন টিআরপির তালিকা।