গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে লিলি চক্রবর্তী! এখন কেমন আছেন বর্ষীয়ান অভিনেত্রী?

Avatar

Published on:

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে লিলি চক্রবর্তী! এখন কেমন আছেন বর্ষীয়ান অভিনেত্রী?

ইচ্ছে আর উদ্যম থাকলে বয়স যে কোন ব্যাপার নয় সেটা বারবার প্রমাণ করেছেন একাধিক প্রবীণ অভিনেতা অভিনেত্রীরা। তাদের মধ্যেই অন্যতম লিলি চক্রবর্তী। ৮২ বছর বয়সে এসেও দাপিয়ে অভিনয় করে বেড়াচ্ছেন। তবে এখন গুরুতর অসুস্থ তিনি। হাসপাতালে চিকিৎসাধীন বর্ষীয়ান অভিনেত্রী।

এক সংবাদমাধ্যমকে তিনি জানান, পুজোর আগে ধারাবাহিকের বাড়তি পর্বের শুটিংয়ের চাপ থাকে। সেই অনুযায়ী ধারাবাহিক ‘নিমফুলের মধু’ শুটিং করছিলেন। আচমকাই অসুস্থ হয়ে পড়েন। তিনি হাঁটু ব্যথায় কাবু হয়ে পড়েন। ব্যথার কারণে হাঁটতে কষ্ট হচ্ছিল। একটু হাঁটলেই হাঁফিয়ে পড়ছিলেন।

   
 ⁠

তিনি জানান, হাঁটুর ব্যথা অনেক কম। হাঁটতে কষ্ট হচ্ছে না।। অনেকটাই ভাল আছেন। আজ তাঁকে ছুটি দেওয়ার কথা। ৬ অক্টোবর ভর্তি করা হয়েছিল তাঁকে। বিধাননগরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

  
 ⁠

ঢাকায় জন্ম এই প্রবীণ অভিনেত্রী পাঁচের দশকের শেষের দিকে অভিনয় জগতে এসেছিলেন। অভিনয়ে হাতেখড়ি ক্লাবে নাটক দিয়ে। ‘ভানু পেল লটারি’-তে লিলি-র চরিত্রের নাম ছিল মিস মায়া। একাধিক ছবিতে কাজ করেছেন উত্তমকুমারের সঙ্গেও।

দেওয়া নেওয়া, ভোলা ময়রা, দুই পুরুষ, দেবদাস-এ দেখা গিয়েছে তাঁকে। বলিউডেও চুটিয়ে অভিনয় করেছেন তিনি। চুপকে চুপকে, আলাপ, অচানক, ইনকার-এর মতো ছবিতে দেখা যায় তাঁকে।