গান গাইতে গিয়ে হেনস্থার শিকার পৌষালী! মারের হুমকির কী জবাব দিলেন গায়িকা?

Avatar

Published on:

গান গাইতে গিয়ে হেনস্থার শিকার পৌষালী! মারের হুমকির কী জবাব দিলেন গায়িকা?

বিভিন্ন সময় বিভিন্ন অনুষ্ঠান করতে গিয়ে হেনস্থার শিকার হন শিল্পীরা। সেই কথা তারা শেয়ারও করে নেন। এবারও তেমনি এক অভিজ্ঞতার সম্মুখীন হলেন সঙ্গীত শিল্পী পৌষালী বন্দ্যোপাধ্যায়। যে ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেটপাড়ায়। যদিও গোটা পরিস্থিতি ঠান্ডা মাথায় সামাল দিয়েছেন তিনি।

বিভিন্ন অভিনেত্রী অভিনেতারা মাচা শো করে থাকেন। সেখান থেকে একটা বড় আয় হয় তাদের। এছাড়াও গ্রামবাংলায় যেহেতু মাচা যথেষ্ট জনপ্রিয় তাই সেই সমস্ত জায়গায় অভিনেতা অভিনেত্রীরা তাদের অনেক কাছাকাছি পৌঁছে যাওয়ায় এদের এতে গ্রহণযোগ্যতাও পারে।

   
 ⁠

মঞ্চে গান গাওয়ার মাঝে হঠাৎই দর্শকের মধ্যে থেকে কেউ পৌষালীর সাউন্ড ম্যানকে মারার হুমকি দেয়। বিষয়টি নজরে আসতেই গান থামিয়ে দেন তিনি। ব্যাপারটা বেশ ঠান্ডা মাথায় সামলান গায়িকা। মুখের অভিব্যক্তি থেকে স্পষ্ট, আচমকা এরকম কথায় তিনি হতবাক

  
 ⁠

পৌষালীকে বলতে শোনা যাচ্ছে, ” না না কেন, ও আমার সাউন্ড ম্যানকে মারবে বলেছে। এ আবার কী কথা! অনুষ্ঠান করতে এসেছি তো। আমাকে না তো, আমার টিমকে বলা হয়েছে… এরকম করো না। মারপিট করো না”।

বিষয়টা হালকা করতে, মঞ্চের পিছনে থাকা বাজনা বাদক ও সাউন্ড আর্টিস্টদের দিকে ঘুরে হাসির ছলে বলেন, ‘এই যদি মারে?’ পরিস্থিতি যাতে জটিল না হয়ে যায় বিষয়টা হালকা করার চেষ্টা করেন পৌষালী।