মায়ের প্রথম বিয়ের কথা জানতে চাইল মেয়ে! অস্বস্তিতে নীলম কোঠারি, কী জবাব দিলেন অভিনেত্রী?

Published on:

মায়ের প্রথম বিয়ের কথা জানতে চাইল মেয়ে! অস্বস্তিতে নীলম কোঠারি, কী জবাব দিলেন অভিনেত্রী?

বলিউডের পরিচিত মুখ নীলম কোঠারি। আশির দশকের এই জনপ্রিয় অভিনেত্রী মাঝে কাজ করা বন্ধ করে দেন। কিন্তু বর্তমানে ওটিটির সৌজন্যে ফের একবার তাঁকে পর্দায় দেখা যাচ্ছে। এর মধ্যেই ভাইরাল হল তাঁর কিছু ব্যক্তিগত মতামত। নিজের প্রথম বিবাহিত জীবন নিয়ে মুখ খুললেন তিনি।

প্রথমে এক ব্যবসায়ীর সঙ্গে বিয়ে হয় নীলমের। কিন্তু সেই জীবন সুখকর হয়নি। এই বিয়ের কথা মেয়ের কাছে কখনোই বলেননি তিনি। কিন্তু একদিন নাকি এই মেয়েই তাঁকে প্রশ্ন করে বসে, কেন তাকে জানাননি নীলম যে তাঁর আগে আরও একটা বিয়ে ছিল। স্বাভাবিক ভাবেই অপ্রস্তুত হয়ে পড়েন তিনি তখন।

   
 ⁠

নীলম বলেন, “প্রথম যখন বিয়ে করি আমি তখন খুব বাজে পরিস্থিতির মধ্যে পড়েছিলাম। ভারতীয় পোশাক ছাড়া আর কোনও পোশাক পরার অনুমতি ছিল না আমার। আমিষ জাতীয় খাবার এবং মদ খাওয়া মানা ছিল। আমার নাম পর্যন্ত বদলে ফেলার কথা বলা হয়েছিল।” এই সব কিছুই তিনি মেনে নিয়েছিলেন বলে জানান।

  
 ⁠

কিন্তু একটা সময় দেওয়ালে পিঠ ঠেকে যায়। তিনি উপলব্ধি করেন যেটা তাঁর সঙ্গে হচ্ছে তা ঠিক নয়। তাঁর কথায়, “একটা সময় পর মনে হয়েছিল নিজের সঙ্গে ঠিক কী করছি। তার পরেই সিদ্ধান্ত নিই বিচ্ছেদের”। অভিনেতা সমীর সোনির সঙ্গে এখন তাঁর সুখের সংসার। তাঁদের একটি ছোট্ট কন্যা সন্তান রয়েছে।