কনটেন্ট বানানোর জন্য একী কান্ড! গলায় সাপ পেঁচিয়ে কেরামতি বালিকার

Published on:

কনটেন্ট বানানোর জন্য একী কান্ড! গলায় সাপ পেঁচিয়ে কেরামতি বালিকার

সোশ্যাল মিডিয়ায় এমন সমস্ত ভিডিও মাঝে মাঝে ভাইরাল হয় যা দেখে একেবারে শিউরে উঠতে হয়। এই হাড় হিম করা ভিডিও দেখে চমকে যান দর্শকরাও। আর এই ধরনের ভিডিও পোস্ট হওয়া মাত্রই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। এবার তেমনই এক হাড় হিম করা ভিডিও ভাইরাল হয়েছে।

সম্প্রতি এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, বাড়ির বাগানে দাঁড়িয়ে একটি বাচ্চা মেয়ে। তার গলায় জড়ানো একটা মোটা কালো রঙের সাপ। তাৎপর্যপূর্ণ বিষয় বাচ্চা মেয়েটি একটুও ভয় পাচ্ছে না। বরং সে সাপটিকে নিয়ে মজা করে খেলা করছে। দেখা যাচ্ছে,সাপটি তাকে জড়িয়ে ধরতেই সে হাসতে হাসতেই চিৎকার করছে।

   
 ⁠

ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করে ক্যাপশনে লেখা হয়েছে, “হ্যালো! স্নেকমাস্টার থেকে আমি আরিয়ানা! আমার গলায় জড়িয়ে রয়েছে এই মস্ত বড় সাপটি। কিন্তু চিন্তা করবেন না। আমার সে আমার নিয়ন্ত্রণেই আছে। একজন বিশেষজ্ঞের মতো সাপকে নিয়ন্ত্রণ করছি। এটা আমার কাছে এমন কোনও বিষয় নয়”।

  
 ⁠

ইতিমধ্যেই ভিডিয়োটি ৫ লক্ষের কাছাকাছি ভিউস কুড়িয়ে নিয়েছে। অনেকেই বাচ্চাটির সাহসের প্রশংসা করেছে। আমার অনেকের ভিডিওটি দেখে শিহরিত হয়েছেন। সাপের সঙ্গে সন্তানের এমন ভিডিয়ো কনটেন্ট বানানোর জন্য অনেকে ছোট্ট মেয়েটির বাবা-মাকে ভর্ৎসনা করেছেন।