বুক ব্যথার পর পেট ও জরায়ুতেও সমস্যা! এখনও সংকটাপন্ন রাখি সাওয়ান্ত

Avatar

Published on:

সফল অস্ত্রোপচারের পরও জ্ঞান ফিরতে দেরি! কেমন আছেন রাখি সাওয়ান্ত?

বুকের ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন রাখি সাওয়ান্ত, বলিউডের মির্চি গার্ল। গুরুতর অসুস্থ তিনি। এবার তাঁর জন্য সুস্থতা কামনায় অনুরাগীদের কাছে আবেদন করলেন তাঁর প্রাক্তন স্বামী রীতেশ কুমার। জানালেন রাখির শারীরিক অবস্থার কথা।

সূত্রের খবর, রাখির হৃদপিণ্ডে কিছু সমস্যা ধরে পড়েছে। সেই জন্যই মাঝে মাঝে অসুস্থ হয়ে পড়তেন তিনি। মঙ্গলবার শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় রাখি ভর্তি হন হাসপাতালে। ভাইরাল ছবিতে দেখা যাচ্ছে, তিনি হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন। তাঁর আঙুলে ‘পালস অক্সিমিটার’ লাগানো, এবং বাম হাতে একটি ‘ইন্ট্রাভেনাস ক্যানুলা’ রয়েছে।

   
 ⁠

রীতেশ জানান, রাখির এনজিওগ্রাফির প্রস্তুতি চলছে। তাঁর অবস্থা এখনও সংকটাপন্ন। রাত থেকে আমরা হাসপাতালে আছি। তাঁর বুকে প্রচণ্ড ব্যথা হচ্ছিল। তিনি নিজেই জানিয়েছিলেন যে তাঁর বুকে প্রচণ্ড ব্যথা হচ্ছে এমনকী তাঁর হাত তুলতেও পারছে না। এছাড়াও তাঁর বুকের মাঝখানে ব্যথাও হচ্ছে।

  
 ⁠

রীতেশ আরও বলেন, তাঁর পেটে কিছুটা ব্যথাও আছে। তাঁর জরায়ুতেও সমস্যা আছে, যার পরীক্ষা করতে শুরু করেছেন ডাক্তাররা। পরিস্থিতি স্বাভাবিক হয়নি এখনও। তাই তারা বলছেন পরিস্থিতি সংকটজনক।

সব সময়ই কিছু না কিছু করে শিরোনামে উঠে আসেন অভিনেত্রী। তবে এবার অন্য কারণে শিরোনামে তিনি। গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হলেন তিনি। ভাইরাল হয়েছে তাঁর হাসপাতালের বেডে শুয়ে থাকার ছবি। যদিও তাঁর অসুস্থতার সম্পর্কে কোনও আনুষ্ঠানিক বিবৃতি দেওয়া হয়নি হাসপাতালের তরফে।