ক্ষতি করে এমন কাজ করতে পারব না! ১০ কোটির প্রস্তাব ফেরালেন অনিল কাপুর

Published on:

ক্ষতি করে এমন কাজ করতে পারব না! ১০ কোটির প্রস্তাব ফেরালেন অনিল কাপুর

বয়স বাড়লেও এখনও চির যৌবন বজায় রয়েছে অনিল কাপুরের। দিনে দিনে যেন বয়স কমছে অভিনেতার। বলে বলে এখনও তরুণ অভিনেতাদের গোল দিতে পারেন তিনি। এই অভিনেতাই এবার অনুরাগীদের কথা ভেবেই ১০ কোটি টাকার প্রস্তাব ফেরালেন। তাঁর এই সিদ্ধান্তে অভিভূত ভক্ত মহল।

জানা যায়, এক পান মশলা কোম্পানি থেকে তাঁর কাছে বিজ্ঞাপনের মুখ হওয়ার জন্য প্রস্তাব যায়। পারিশ্রমিক হিসেবে ১০ কোটি টাকা ধার্য করা হয়। কিন্তু সেই প্রস্তাব পত্রপাঠ নাকচ করে দেন অভিনেতা। তাঁর মতে, তিনি তাঁর অনুরাগীদের সঙ্গে সৎ থাকতে চান। এমন কোনও দ্রব্যের প্রচারের সঙ্গে যুক্ত থাকতে চান না, যা মানুষের স্বাস্থ্যের ক্ষতি করে থাকে।

   
 ⁠

তাঁর এই সিদ্ধান্ত জেনে অনুরাগীরা মুগ্ধ হলেন। টাকার অঙ্কটা নেহাতই কম নয়। তবে সেই লোভ থেকে নিজেকে মুক্ত করে, অনিল কাপুর জন হিতের কথাই ভাবলেন। অতীতে এই পানমশলার বিজ্ঞাপন করতে গিয়ে অনেক অভিনেতাকেই কটাক্ষের শিকার হতে হয়েছে।

  
 ⁠

ধূমপান ও মদ্যপান থেকে বিরত থাকাই চিরযৌবন ধরে রাখার মূল মন্ত্র অনিল কাপুরের। এমনটাই জানিয়েছিলেন তাঁর কন্যা সোনম। তাঁর কথায়, কোনওদিন কোনও খামতি রাখেন না তিনি। প্রতিদিন নিয়ম করে, ঘড়ি ঘরে যোগা থেকে আসন করে থাকেন তিনি।

সোনম বলেন, ডায়েটে কোনওদিন কোনও খামতি রাখেন না তিনি। অভিনেতার রোজের রুটিনে চিট ডায়েটের কোনও জায়গা নেই। তিনি জানিয়েছিলেন, তাঁর কাছে ফিটনেসের রহস্যই হল ভিতর থেকে ভাল থাকা।বাইরের খাবার, তেল এসব থেকে নিজেকে সরিয়ে এনেছেন বহুদিন হল।