ঐশ্বর্যকে এমনটা কখনও করতে দেখিনি! বিচ্ছেদের জল্পনার মাঝেই স্ত্রীর ভুয়সী প্রশংসা অভিষেকের

Published on:

ঐশ্বর্যকে এমনটা কখনও করতে দেখিনি! বিচ্ছেদের জল্পনার মাঝেই স্ত্রীর ভুয়সী প্রশংসা অভিষেকের

‘দশভি’ সিনেমার নায়িকা নিমরত কৌরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অভিষেক। এর জেরেই নাকি অভিষেক-ঐশ্বর্যর অশান্তি চরমে।বলিউডের গুঞ্জন তেমনটাই। ইতিমধ্যেই অভিষেক এবং ঐশ্বর্যের সম্পর্কে যে চিড় ধরেছে সে প্রমাণ মিলেছে একাধিকবার। তবে এবার অভিষেকের এক সাক্ষাৎকার ভাইরাল হল। তাতে মনে হচ্ছে বরফ খানিকটা হলেও গলতে পারে।

শোনা যাচ্ছে, অভিষেকের ‘দশভি’ সিনেমার নায়িকা নিমরত কৌরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অভিষেক। আর তার জেরেই ঐশ্বর্যর সঙ্গে অশান্তি চরমে। এদিকে, শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতার সঙ্গে নাকি ঐশ্বর্যর একেবারেই বনিবনা নেই। মেয়েকে নিয়ে নাকি মা বৃন্দা রাইয়ের সঙ্গে থাকছেন অভিনেত্রী।

   
 ⁠

শোনা যাচ্ছে, গোপনে নাকি নিমরতের সঙ্গে বাগদান সেরেছেন অভিষেক। যদিও এই তথ্যের কোনও সত্যতা মেলেনি। এছাড়াও এই বিচ্ছেদ বিতর্ক নিয়েও কোনও মন্তব্য করেননি তারকা দম্পতির কেউ।

  
 ⁠

তবে একটি ভাইরাল হওয়া সাক্ষাৎকারে ঐশ্বর্যর ভুয়সী প্রশংসা শোনা গিয়েছে অভিষেকের গলায়। বচ্চন পুত্র বলছেন, “আমি সবসময় লক্ষ্য করেছি, ঐশ্বর্যকে জীবনের কঠিন সময়েও অবিচল থেকেছে। ঠান্ডা মাথায় মর্যাদার সঙ্গে পেরিয়ে এসেছে যাবতীয় চ্যালেঞ্জ। তাঁর যত তারিফই করা হোক না কেন সেটা কম। অভিনেতারা আবেগপ্রবণ হন। আমরা খুব খুব সংবেদনশীল মানুষ। কখনও কখনও আমরা রাগে ক্ষোভে ফেটে পড়ি। সামনের জনকে শুধু আঘাত করি। কিন্তু ঐশ্বর্যকে আমি এমনটা কখনও করতে দেখিনি”।

ঐশ্বর্যর মত স্ত্রী পেয়ে সে নিজেকে ভাগ্যবান বলে মনে করেন বলেও জানান। এই সাক্ষাৎকারের সময় অভিষেকের সঙ্গে ছিলেন অভিনেত্রী নিমরত কৌরও। অভিনেতার কথা মন দিয়ে শোনেন তিনি। মাঝে মধ্যে মাথা নেড়ে সম্মতিও জানান।