সফল অস্ত্রোপচারের পরও জ্ঞান ফিরতে দেরি! কেমন আছেন রাখি সাওয়ান্ত?

Avatar

Published on:

সফল অস্ত্রোপচারের পরও জ্ঞান ফিরতে দেরি! কেমন আছেন রাখি সাওয়ান্ত?

প্রথমে বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হলেও পরে ধরা পরল জরায়ুতে টিউমার হয়ে যায় রাখি সাওয়ান্তের। অপারেশন হলো তার। আর প্রাক্তন স্বামী রীতেশ কুমার একটি ভিডিও করে সোশ্যাল মিডিয়া আপলোড করেছিলেন, সেখানে দেখা যাচ্ছে, রাখিকে অপারেশন থিয়েটারের নিয়ে যাওয়া হচ্ছে। এখন সকলেই জানতে চান রাখি কেমন আছেন?

অভিনেত্রী কেমন আছেন তা জানতে উদ্বিগ্ন ভক্ত মহল। তাদের জন্য একটি ভিডিও আপলোড করলেন অভিনেত্রীর প্রাক্তন স্বামী রীতেশ কুমার। সেখানে দেখা যাচ্ছে, রাখি সাওয়ান্তকে তাঁর কেবিনে নিয়ে যাওয়া হচ্ছে৷ নাকে অক্সিজেনের নল লাগানো, চোখের তলায় মোটা কালি পড়ে গেছে রাখি সাওয়ান্তের।

   
 ⁠

হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, দীর্ঘ ৩ ঘণ্টার জটিল অস্ত্রোপচার হয়েছে রাখির৷ জ্ঞান ফিরতেও বেশ কিছুক্ষণ সময় লেগেছে। রাখির শরীরে ১০ সেমির একটি টিউমার ধরা পড়েছে জরায়ুতে৷ অস্ত্রোপচার সফল হয়েছে৷ টিউমার অনেক বড় ছিল৷ যা দেখেই রীতিমতো ভয় পেয়েছেন রীতেশ।

  
 ⁠

শুক্রবারেই একটি ভিডিও দিয়েছেন রাখি। সেখানে তিনি বলছেন, তাঁর টিউমার ১০ সেন্টিমিটারেরও বড়। দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরতে চান তিনি। এরপরেই মনে জোর এনে তিনি বলেন, আমি জানি আমার কিছুই হবে না। আমার মায়ের আশীর্বাদ আছে। মা আমার সঙ্গে আছে। আমি একজন যোদ্ধা এবং আমি ফিরে আসব। এটা একটা ছোট টিউমার, চলে যাবে।

মুম্বইয়ের নক্ষত্র মাল্টিস্পেশ্যালিটি হাসপাতালে চিকিৎসাধীন রাখি সাওয়ন্ত। শুক্রবার রাতেই রাখির অস্ত্রোপচারের খবরের সত্যতায় সিলমোহর দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষও। সেই মতোই এদিন অপারেশন হয় তাঁর।