সম্পর্কে ভাঙন স্পষ্ট! ভোটের দিনে বচ্চন পরিবারের একী ছবি?

Avatar

Published on:

সম্পর্কে ভাঙন স্পষ্ট! ভোটের দিনে বচ্চন পরিবারের একী ছবি?

২০১৯ সালে পরিবারের সকলে মিলে একসঙ্গে ভোট দিয়েছিলেন। কিন্তু এবারে আর সেই ছবি ধরা পড়ল না। পৃথক পৃথকভাবে দিলেন ঐশ্বর্য রাই ও বচ্চন পরিবারের বাকিরা। এদিন দেখা গেলো ভাঙা হাত নিয়ে একা একাই ভোট দিতে গেলেন ঐশ্বর্য। অন্যদিকে অমিতাভ ও জয়া বচ্চনকে দেখা গেল একসঙ্গে ভোট দিতে যেতে।

অনেক দিন থেকেই বচ্চন পরিবারে ভাঙনের কথা সামনে আসছে। বিটাউনে কান পাতলে শোনা যায়, শ্বশুর বাড়ির লোকের সঙ্গে খুব একটা সম্পর্ক মসৃণ নয় ঐশ্বর্যর। এমনকি তার ননদ শ্বেতার সঙ্গেও তার সম্পর্ক খুব একটা ভালো নয়। মেয়েকে নিয়ে বাবার বাড়িতে গিয়ে উঠেছেন বিশ্বসুন্দরী।

   
 ⁠

আবার শোনা যাচ্ছে অভিষেকের সঙ্গেও নাকি তাঁর সম্পর্ক তলানিতে। বিয়ের আংটিও নাকি খুলে ফেলেছেন অভিষেক বচ্চন। জুনিয়র বচ্চন ও ঐশ্বর্যর সম্পর্ক বেশ কয়েক বছর থেকেই ধুঁকছে। আবার মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতে যেভাবে অভিষেকের দিকে তাকিয়ে ছিলেন তাতেই একশ্রেণির কাছে স্পষ্ট হয়ে যায়, মোটেও তাঁদের মধ্যে বিষয়টা স্বাভাবিক নয়।

  
 ⁠

বিয়ের পর থেকে কখনোই হাত থেকে ঐশ্বর্যর পড়ানো আংটি টি খোলেননি অভিষেক বচ্চন। কিন্তু এখন তার হাতে নাকি আর সেই আংটি দেখা যাচ্ছে না। এদিকে তাঁর হাতে না থাকাতেই চিন্তিত হয়ে পড়েন অনুরাগীরা। অনেকেই কমেন্ট বক্সে লিখে বসেন, ‘তাহলে ভাঙন নিশ্চিত!’?