ছোট থেকেই জটিল রোগে আক্রান্ত! কাঁটা লাগা খ্যাত অভিনেত্রী কোথায় হারালেন?

Avatar

Published on:

ছোট থেকেই জটিল রোগে আক্রান্ত! কাঁটা লাগা খ্যাত অভিনেত্রী কোথায় হারালেন?

৯০ দশকের বিখ্যাত গান ছিল কাটা লাগা। এই গানের অভিনেত্রী শেফালী জারিওয়ালা খ্যাতি অর্থ সবদিক থেকেই পরিপূর্ণ। কিন্তু তার শরীরের এমন এক রোগ রয়েছে যা নিয়ে তিনি প্রায় এক দশকেরও বেশি সময় ধরে লড়াই করে চলেছেন। মাত্র ১৫ বছর বয়সেই এই রোগে আক্রান্ত হয়েছিলেন তিনি। আর সেই থেকেই চলছে অসহনীয় লড়াই।

মাত্র পনেরো বছর বয়সেই মৃগী রোগে আক্রান্ত হন অভিনেত্রী শেফালী জারিওয়ালা। প্রায় এক দশক ধরে বয়ে চলেছেন এই রোগ। এছাড়াও ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া ও তাকে সহ্য করতে হয়েছে প্রচুর। জানি একসময় ক্লান্ত হয়ে পড়েছেন তিনি।

   
 ⁠

মাত্র কুড়ি বছর বয়সে ‘কাঁটা লাগা’-র মতো গানে নেচে বিপুল খ্যাতি পান শেফালি। এটি ছিল ধর্মেন্দ্র-আশা পারেখ অভিনীত ‘সমাধি’ ছবিতে ব্যবহৃত গানটির রিমিক্স।২০২০ সালে তিনি ছিলেন ‘বিগ বস্’- এর প্রতিযোগী। এখানেই প্রথম বার তাঁর রোগ-বিধ্বস্ততার কথা বলেছিলেন তিনি।

  
 ⁠

এ প্রসঙ্গে অভিনেত্রী জানান, “পনেরো বছর বয়সে আমি প্রথম মৃগীরোগে আক্রান্ত হই। প্রায় এক দশক এই রোগ বয়ে নিয়ে চলা একটা চ্যালেঞ্জ। ঘন ঘন মেজাজ বদল, উদ্বেগজনিত সমস্যা আমার স্কুলজীবন ও সামাজিক মেলামেশাকেও প্রভাবিত করেছিল। সেই বয়সে আশাহীনতা এবং অসহায়তা ব্যক্ত করা অসম্ভব ছিল। আমার আত্মবিশ্বাসও খুব কমে গিয়েছিল।”