শাহরুখ-সালমানের নিরাপত্তারক্ষী থেকে অভিনেতা! জীবনের কঠিন লড়াইয়ের কথা শোনালেন রনিত

Avatar

Published on:

শাহরুখ-সালমানের নিরাপত্তারক্ষী থেকে অভিনেতা! জীবনের কঠিন লড়াইয়ের কথা শোনালেন রনিত

অভিনেতা হিসেবে এখন খ্যাতি পেলেও একটা সময় ছিল যখন অভিনয়ের কোনোরকম প্রস্তাব পেতেন না রনিত রায়। তাই রোজকারের জন্য বিকল্প পথ তাকে অবলম্বন করতে হয়েছিল। সেই সময় বলিউডের বেশ কিছু তারকার সঙ্গে তার ভালো সম্পর্ক গড়ে উঠেছিল। তাই রোজকারের বিকল্প পথ হিসেবে নিরাপত্তারক্ষীর কাজ শুরু করেন তিনি।

এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, শাহরুখ খান, সালমান খান, আমির খান থেকে শুরু করে প্রীতি জিন্টা সকলেরই নিরাপত্তা রক্ষীর কাজ করেছেন তিনি। এছাড়াও অমিতাভ বচ্চন মিঠুন চক্রবর্তী কারণ জোহার অক্ষয় কুমারের নিরাপত্তা রক্ষী নিযুক্ত করা হয়েছিল রনিত রায়ের সংস্থা থেকেই।

   
 ⁠

অন্যদিকে বিভিন্ন হিন্দি ছবির শুটিংয়ের সময় সেটে যে নিরাপত্তার প্রয়োজন হতো সেখানেও রনিতের সংস্থা থেকেই নিরাপত্তা রক্ষী নিয়োগ করা হয়েছিল। তবে করোনা সংক্রমণ যখন বৃদ্ধি পায় সেই সময় তার সংস্থার হাল খারাপ হতে শুরু করে। এদিকে তার অবস্থা খারাপ হতে শুরু করলে কোনও বলি তারকাই তার পাশে দাঁড়াননি বলে আক্ষেপ করেছেন তিনি।

  
 ⁠

কিন্তু অতিমারির পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে রণিত তাঁর কর্মচারীদের মধ্য অদ্ভুত আচরণ লক্ষ করেন। তিনি বলেন, ‘‘আমার সংস্থায় মোট ১১০ জন কাজ করতেন। অতিমারির পর তাঁদের মধ্যে ৪০ জন আর কাজে ফেরেননি।’’

রণিত সাক্ষাৎকারে জানান যে, বলিপাড়ার তারকারা রণিতের পাশে অতিমারির সময় ছিলেন না। নিরাপত্তারক্ষীদের কাজ থেকে ছাড়িয়ে দিয়েছিলেন তাঁরা।পরিস্থিতি স্বাভাবিক হলে সেই বলি তারকারা আবার নিজেদের প্রয়োজনে ফিরে আসেন রণিতের কাছে। কিন্তু রণিতের দাবি, তারকারা পরে ফিরে এলেও তাঁদের সঙ্গে আর কাজ করতে রাজি হননি তিনি।