মায়ানগরী মুম্বইয়ে বলি অভিনেতাদের বাড়ির দাম জানেন? সবথেকে বেশি দাম কার বাড়ির?

Avatar

Published on:

মায়ানগরী মুম্বইয়ে বলি অভিনেতাদের বাড়ির দাম জানেন? সবথেকে বেশি দাম কার বাড়ির?

মায়ার নগরী মুম্বাই। সেখানে যেমন বিলাসবহুল জীবনযাপন ঠিক তেমনি সেই শহরের যে সমস্ত অভিনেতা অভিনেত্রীরা থাকেন তাদের একেকজনের আবাসনের দাম শুনলে চোখ কপালে উঠবে আপনার। চলুন জানা যাক এই মায়ানগরীতে বসবাসকারী অভিনেতা-অভিনেত্রীদের একেকজনের আবাসনের দাম কত।

প্রথমেই যার নাম আসে তিনি বলিউডের বাদশা। শাহরুখের বাড়ি মন্নতের দাম 200 কোটি টাকারও বেশি। মুম্বাইতে যারা ঘুরতে যান তাদের অন্যতম দর্শনীয় স্থান কিং খানের বাড়ি। এছাড়াও প্রতিদিন বহু অনুগামী তার বাড়ির সামনে ভিড় জমান থাকে এক ঝলক দেখার জন্য।

   
 ⁠

এরপর যার নাম না করলেই নয় তিনি হলেন বিগ বি। অমিতাভ বচ্চনের জলসার দাম ১০০ থেকে ১২০ কোটি টাকা।শুধু অনুরাগীদেরই নয়, খোদ বাড়ির মালিক কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চনের মনেও আলাদাই স্থান পেয়েছে এই ম্যানসন। এমনকী মায়ানগরীতে তাঁর সফল কেরিয়ারের প্রতীক হিসেবে গণ্য করা হয় ‘জলসা’-কে।

  
 ⁠

এরপরে অন্যতম বহুমূল্য বাড়ি হল শিল্পা শেটি কুন্দ্রার। এই অভিনেত্রীর বাড়ির মূল্য ১০০ কোটি টাকা। স্বপ্ননগরীতে তার বাড়ির নাম কিনারা। বাড়ির ভেতর থেকেই সমুদ্রের ছটফটানি লক্ষ্য করা যায়। এছাড়াও বাড়ির সৌন্দর্য একেবারেই রাজকীয় ছোঁয়া আনে।

অক্ষয় কুমারের জুহু সৈকতের তীরে যে বিশাল বাড়ি রয়েছে তার দাম প্রায় ৮০ কোটি টাকা। বান্দ্রায় দীপিকা পাড়ুকোন রানবির সিং এর যে বিলাসবহুল আবাসন রয়েছে তার দাম 119 কোটি টাকা। আরব সাগরের পাশেই সাগর রেশম নামে তাদের এই বিলাসবহুল বাড়ির ১৬ এবং ১৯ তলা জুড়ে থাকেন তারা।

অন্যদিকে কাজল এবং অজয় দেবগানের যে রাজকীয় প্রাসাদ রয়েছে মুম্বাইতে তার নাম দা শক্তি। এই আবাসনের মূল্য প্রায় ৬০ কোটি টাকা। জহুর বিলাসবহুল অভিজাত এলাকায় এই তারকা দম্পতির আবাসন টি অবস্থিত।