বড় দুর্ঘটনা থেকে বাঁচলেন সাবিত্রী চট্টোপাধ্যায়! বাড়িতেই চলছে চিকিৎসা

Avatar

Published on:

কেন অবিবাহিত সাবিত্রী চট্টোপাধ্যায়? প্রকাশ্যে যা জানালেন অভিনেত্রী....

দুই কিংবদন্তি শিল্পী সাবিত্রী চট্টোপাধ্যায় এবং মাধবী মুখোপাধ্যায়। এরা দুজনেই অসুস্থ হয়েছিলেন। এই দুজনকে একসঙ্গে ফের টিভির পর্দায় দেখার জন্য অপেক্ষা করছেন দর্শকরা। সবকিছু ঠিকই ছিল কিন্তু এর মধ্যেই ফের বিপত্তি। গুরুতর আহত সাবিত্রী দেবী। বাড়িতেই চলছে চিকিৎসা।

জানা গিয়েছে, ম্যাজিক মোমেন্টস প্রযোজিত এক সিরিয়ালে অভিনয় করবেন পুরনোদিনের দুই সখী। দুজনে একসঙ্গে অভিনয় করতে পারবে জেনে খুশি দুই অভিনেত্রীই।

   
 ⁠

কিন্তু এর মধ্যেই ঘটল অঘটন। বর্ষীয়ান অভিনেত্রী জানান, “আমার একটা অ্যাক্সিডেন্ট হয়েছে। আমি বাড়িতে পড়ে গিয়েছিলাম। আমার পায়ে খুব লেগেছে। হাঁটতে পারছি না। কয়েকদিন রেস্ট নিচ্ছি। আমাকে প্রযোজনা সংস্থা থেকে বলা হয়েছে, সুস্থ হলেই কাজে যাব”।

  
 ⁠

শুটিং শুরুর আগে মাধবী মুখোপাধ্যায়ের সঙ্গে কাজ করার প্রসঙ্গে সাবিত্রী চট্টোপাধ্যায় বলেছিলেন, “আমার বান্ধবী মাধবী থাকলে কোনও চিন্তা নেই। ওর সঙ্গে সময়টা ভালই কাটবে সেটে”। সাবিত্রী দেবী আরও জানান, “আমার সঙ্গে কাজের কথা হয়ে গিয়েছে প্রযোজনা সংস্থার। আমি ওদের কাজ করব বলেছি। আমার তো বয়স হয়েছে। কিন্তু কাজের স্পৃহা যায়নি একচুলও। আমি কাজ করতে চাই আরও। জানি না কতদিন সুস্থ থাকতে পারব। কিন্তু প্রাণপাখিটা মানতে চায় না। আরও বেশি কাজের দিকে ঠেলে দেয় আমাকে”।

সিওপিডিতে আক্রান্ত সাবিত্রী বাড়ি থেকেই বের হননি টানা একটা মাস। বেশ কাহিল ছিলেন। অপরদিকে,মাধবী মুখোপাধ্যায়ও অসুস্থ হয়েছিলেন জানুয়ারির শেষে। খোলা মাঠে এক অনুষ্ঠানে গিয়ে ঠান্ডা লেগে অসুস্থ হয়ে পড়েন তিনি। এই জুটিকে একসঙ্গে দেখতে মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।