মরে যাওয়া ছাড়া উপায় নেই! হঠাৎ কেন এত আক্ষেপ অভিনেত্রীর?

Avatar

Published on:

মরে যাওয়া ছাড়া উপায় নেই! হঠাৎ কেন এত আক্ষেপ অভিনেত্রীর?

এপার ওপার দুই বাংলাতেই চুটিয়ে অভিনয় করেছেন অঞ্জু ঘোষ। কিন্তু বর্তমানে হারিয়ে গিয়েছেন এই অভিনেত্রী। এমনই সমস্যার মুখে তিনি পড়েছেন যাতে তার মনে হয়েছে মারা যাওয়া ছাড়া কোনও উপায় নেই। কিন্তু হঠাৎ কি হলো অভিনেত্রীর? তার এমনটা মনে হওয়ার কারণ কি?

বেদের মেয়ে জ্যোৎস্না ছবিতে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন অভিনেত্রী অঞ্জু ঘোষ। সেই ছবির প্রতিটি দৃশ্য এখনো জীবন্ত দর্শকদের মনে। এই ছবিতে তার অভিনয় সহজেই প্রশংসা কুড়িয়েছিল। তারপরেও ভারত এবং বাংলাদেশে বহু ছবি করেছেন তিনি। কিন্তু এরপর হঠাৎ করেই আর অভিনয় জগতে দেখা যায় না অভিনেত্রীকে।

   
 ⁠

একাধিক সাক্ষাৎকারে তাঁর কণ্ঠে আক্ষেপের সুর শোনা যায়। অভিনয়ে ফেরা হলেও, সেই আক্ষেপ রয়েই গিয়েছে। এক সাক্ষাৎকারে মনের কষ্ট উজার করে জানালেন অভিনেত্রী। তার কথায় এখন চাইলেও তিনি অভিনয় ফিরতে পারছেন না।

  
 ⁠

একবার অভিনেত্রী জানিয়েছিলেন, “আমার ভীষণ কষ্ট, এখন হয় আমায় মরে যেতে হবে, নয়তো অভিনয়ে ফিরতে হবে। আমি তো এখন ধিন-ধিন করে নাচতে পারব না। এখন আমায় যে চরিত্র মানায়, আমি তেমন চরিত্রেই অভিনয় করব। নায়কও তো নেই। আজও অনেক কিছু মনে পড়ে যায়। কত স্টেজ শো করেছি আমি। তবে আমি যখন এলাম, তখনই সবটা শেষ। ভেবেছিলাম বাংলাদেশে সবাই আছে। ভেবেছিলাম সাংঘাতিক একটা উত্থান হবে”।