ওদেরও ব্যথা, যন্ত্রণা, আবেগের মধ্যে দিয়ে যেতে হয়, তাড়িয়ে দেবেন না! হঠাৎ সোশ্যাল মিডিয়ায় কার জন্য এই পোস্ট শ্রীলেখার?

Avatar

Published on:

শ্রীলেখার পুরোনো পোস্ট নিয়ে নোংরামি! আইনি পথে যাচ্ছেন অভিনেত্রী

শ্রীলেখা মিত্রের পশু প্রেমের কথা সকলের জানা। বহু সময় তিনি সারমেয়দের জন্য পথেও নেমেছেন। তাঁর নিজের বাড়িতেও রয়েছে কুকুর বেড়াল। এবার তাদের জন্যই ফের কাতর আর্জি জানালেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় এই আবেদন করেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় এক ব্যক্তি পোস্ট করেন, ঘূর্ণিঝড়ের সময় বাড়িতে কুকুর-বিড়াল আশ্রয় নিতে এলে ওদের অমানবিকের মতো তাড়িয়ে দেবেন না। তাদেরও প্রাণ আছে, মৃত্যুর মুখে ওদের ঠেলে দেবেন না। এই পোস্টটিকেই শেয়ার করেছেন অভিনেত্রী।

   
 ⁠

নিজের শেয়ার করা ওই পোস্টের ক্যাপশনে শ্রীলেখা লেখেন, “দয়া করে এই প্রাণীদের প্রতি আপনার মানবিকতা দেখান। ওদের তাড়িয়ে দেবেন না। ওদেরও প্রাণ আছে, ওদের বিভিন্ন ব্যাথা, যন্ত্রণা, আবেগের মধ্যে দিয়ে যেতে হয়।” তাঁর এই পোস্টে অনেকেই সহমত জানিয়েছে।

  
 ⁠

প্রসঙ্গত, একসঙ্গে ৫ জনকে দরকার তাঁর, শ্রীলেখার এহেন এক মন্তব্য ঘিরে উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া। এই বিকৃত মন্তব্যের ব্যাখ্যা দিয়ে অভিনেত্রী বলেন,” শ্রীলেখার একসঙ্গে পাঁচজন লাগে। এটা প্রচার করে ব্যবসা করে তো অনেকেই। ঠিক ঠিক ঠিক। পঞ্চমজন আমার বিগেল। সে একটু আলাদা শুয়েছে। কী বুঝছ?”

সকলেরই জানা শ্রীলেখার বাড়িতে বিড়াল কুকুর রয়েছে অনেক। তাদের নিয়েই সময় কাটে অভিনেত্রীর। তাই অভিনেত্রীর কথায়, “পাঁচজনের সঙ্গে যে থাকেন এ তথ্য ভুল কোথায়?”