স্টার কিড হয়েও নিজের ক্ষমতায় পেয়েছেন সাফল্য! এবার সফলতার পথে আরও এক ধাপ এগোলেন শাহিদ

Avatar

Published on:

স্টার কিড হয়েও নিজের ক্ষমতায় পেয়েছেন সাফল্য! এবার সফলতার পথে আরও এক ধাপ এগোলেন শাহিদ

বলিউডে যে সমস্ত হ্যাপি কাপল রয়েছে তাঁদের মধ্যে অন্যতম শাহিদ কাপুর ও মীরা। একসময় শাহিদের ব্যক্তিগত জীবন নিয়ে কম চর্চা ছিল না, তবে মীরাকে বিয়ের পর থিতু হয়েছেন নায়ক। চুটিয়ে সংসার করছেন দুই সন্তান ও স্ত্রীকে নিয়ে।

ব্যাকআপ ড্যান্সার হিসেবে শুরু হয়েছিল পথচলা। কিন্তু নিজের অদম্য জেদ ও অধ্যাবসায়ের উপর ভর করেই আজ প্রথম সারির হিরো হয়ে উঠেছেন শাহিদ কাপুর।

   
 ⁠

মুম্বইয়ের ওরলি এলাকায় ফের একটি বিলাসবহুল ডুপ্লে ফ্ল্যাট কিনলেন তিনি। একই এলাকায় কয়েক বছর আগেই বিলাসবহুল ডুপ্লে কিনেছিলেন শাহিদ, এবার একই হাউসিং সোসাইটি, ওবেরয় ৩৬০ ওয়েস্ট প্রকল্পে প্রায় ৫৯ কোটি টাকা দিয়ে ফের একটি অ্যাপার্টমেন্ট কিনলেন নায়ক।

  
 ⁠

কিছুদিন আগে মীরার সঙ্গে সংসার করা নিয়ে শাহিদ জানান, “ইদানিং মীরা আমাকে অভিযোগ করে, ওঁর জন্য নাকি সময় নেই আমার। এ দিকে ও নিজেই বেশির ভাগ সময় নিজের ফোনে ব্যস্ত থাকে। আমি এটা নিয়ে প্রতি বারই মীরার সঙ্গে ঝগড়া করি”।

অভিনেতা আরও যোগ করেন, “ও যখনই বলে ওকে সময় দিচ্ছি না, আমি আমার ফোন সঙ্গে সঙ্গে নীচে নামিয়ে রাখি। কিন্তু মীরা তার পরও ১৫ মিনিট ধরে ফোন ঘাঁটবে। মিনিট ১৫ বাদে যখন ও আমার দিকে তাকায় এবং জিজ্ঞেস করে কী হল? তখন আমি পাল্টা বলি, কিছুই না। আমার জন্য তোমার কাছে সময় নেই”। তবে শাহিদের কথায় , দাম্পত্য একটু আধটু ঝগড়া হওয়া ভালো।

শাহিদের থেকে মীরা ১৩ বছরের ছোট। সিনেমা জগতের সঙ্গে মীরার কোনও যোগযোগ নেই। শাহিদের সঙ্গে বিয়ের পর দিল্লি থেকে মুম্বইয়ে আসেন মীরা। ৯ বছর ধরে সুখে শান্তিতে সংসার করছেন। তাঁদের দুই সন্তানও রয়েছে।