ফির হেরাফেরি ছবিতে নজর কেড়েছিলেন! এখন কী করছেন এই শিশু শিল্পী?

Avatar

Published on:

ফির হেরাফেরি ছবিতে নজর কেড়েছিলেন! এখন কী করছেন এই শিশু শিল্পী?

ফির হেরাফেরি কিংবা তারা রাম পাম এই সিনেমাগুলোর কথা মনে আছে নিশ্চয়ই। আর এই সিনেমায় অভিনয় করা সেই ছোট্ট মিষ্টি মেয়েটিকেও নিশ্চয়ই মনে আছে। ফির হেরা ফেরিতে বাবু ভাইয়ের কাছে কলা চেয়েছিল একটি মিষ্টি মেয়ে। সেই বেশ জনপ্রিয় হয়েছিল সে। এখন সে কী করে জানেন?

ফির হেরা ফেরি ছবি বক্স অফিসে দারুন লাভ করেছিল। এই ছবির দুটি পার্টি দারুণ সুপার-ডুপার হিট হয়েছিল। এই দুই ছবির মিম এখনো সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়ায়। পরেশ রাওয়াল অক্ষয় কুমার এবং সুনীল শেঠি অভিনীত এই দুই ছবিতে একটি বাচ্চা মেয়েকে দেখা গিয়েছিল অভিনয় করতে। সেই ছবি থেকে বেশ জনপ্রিয় হয়েছিল সে। কিন্তু এখন তাকে দেখলে আর চিনতেই পারবেন না। কারণ আজ সে বছর ২৬ এর যুবতী।

   
 ⁠

এই শিশু শিল্পীর নাম এঞ্জেলিনা ইদনানি। প্রায় ১৭ বছর পর আবার দেখা গিয়েছে তাকে। আপাতত সিনেমা জগতের সঙ্গে সে যুক্ত না থাকলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। তার সৌন্দর্য এবং স্টাইল যে কোন তাবড় তাবড় সুন্দরী অভিনেত্রীকে বলে বলে গোল দেবে।

  
 ⁠

১৯৯৭ সালে জন্ম এই শিশু শিল্পীর। এরপর 2006 সালে প্রথম ফির হেরা ফেরি ছবিতে অভিনয় করেন তিনি। এরপর তাকে দেখা গিয়েছিল সাইফ আলী খান ও রানী মুখার্জি অভিনীত তারা রাম পাম ছবিতে। সেখানে রানী মুখার্জির মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। তার অভিনয় দর্শকমহলে যথেষ্ট প্রশংসা কুড়িয়েছিল।