অভিনয়টাকে সিরিয়াসলি নিইনি! নিন্দা হতেই স্বীকারোক্তি হীরামান্ডির আলমজেবের

Avatar

Published on:

অভিনয়টাকে সিরিয়াসলি নিইনি! নিন্দা হতেই স্বীকারোক্তি হীরামান্ডির আলমজেবের

সঞ্জয় লীলা বানসালির হীরামান্ডি ওয়েব সিরিজ ইতিমধ্যেই প্রশংসা কুড়িয়েছে। প্রথম সপ্তাহে বিপুল দর্শক দেখেছে নেটফ্লিক্সে এই ওয়েব সিরিজ। কিন্তু তারপর থেকেই মিশ্র প্রতিক্রিয়া আসতে শুরু করেছে। এমনকি বেশ কিছু চরিত্রের অভিনয় নিয়ে সমালচনাও শুরু হয়েছে।

এই ওয়েব সিরিজে গুরুত্বপুর্ন চরিত্র আলমজেব। সেখানে অভিনয় করেছেন শরমিন সেহগল। সম্পর্কে তিনি পরিচালকের ভাগ্নি। তাঁর অভিনয় নিয়েই সমালোচনা শুরু হয়েছে। দর্শকদের একাংশের মতে অভিব্যক্তিহীন অভিনয় করেছেন তিনি। ব্যাপক নিন্দা করা হয়েছে। এবার এই নিয়েই মুখ খুললেন শরমিন।

   
 ⁠

অভিনেত্রী শরমিন সেহগলকে দেখে হতাশ দর্শক। অনেকেই সমালোচনা করে বলছেন, কেবলমাত্র তারকা পরিচালকের ভাগ্নি হওয়ার সুবাদে তাঁকে এই চরিত্রে কাস্ট করা উচিত হয়নি। আর সেখানেই ফের উঠে এসেছে নেপোটিজম প্রসঙ্গ। কু মন্তব্যেও ভরে গিয়েছে কমেন্ট বক্স।

  
 ⁠

এবার এই নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রীও। তাঁর কথায়,”আসলে বরাবরই আমি ডাক্তার হতে চেয়েছিলাম। কলেজে পড়ার সময় নাটক করেছি। তখনও আমার অভিনয় দেখে লোকে হাসাহাসি করত। অভিনয় ব্যাপারটা ভালো লাগত, কিন্তু কখনই সিরিয়াসলি নিইনি আমি”।

তাঁর সংযোজন, “অভিনয়ের স্কুলে প্রশিক্ষণ শেষ হওয়ার পরে আমি মামাকে বলি কোনও একটা ছবির জন্য আমার অডিশন নিতে। তিনি তখন ‘মালাল’ ছবির পরিচালক মঙ্গেশের কাছে যেতে বলেন। তিনি মনে করেন, ‘মালাল’-এর জন্য আমিই ঠিক ছিলাম। আর তার পরই হীরামাণ্ডি। আমি কিন্তু অনেকগুলো অডিশন দিয়েছিলাম আলমজেবের চরিত্রে অভিনয় করার জন্য”।