সম্পর্কে ইতি! কী কারণে বিচ্ছেদ অর্জুন-মালাইকার? সামনে এল কারণ

Avatar

Published on:

সম্পর্কে ইতি! কী কারণে বিচ্ছেদ অর্জুন-মালাইকার? সামনে এল কারণ

অর্জুন কাপুর এবং মালাইকা আরোরা সম্পর্ক নিয়ে সবসময়ই চর্চায় নেট দুনিয়া। তবে তাঁদের মধ্যে এখন বিচ্ছেদের গুঞ্জনও শোনা যাচ্ছে। আবার অভিনেতার সঙ্গে অপর এক নায়িকার নামও জড়িয়েছিল বেশ কিছুদিন আগে।

মাঝখানে শোনা গিয়েছিল অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন মালাইকা। তখন অবশ্য অর্জুন কাপুর তাঁর পাশে দাঁড়িয়েছিল। অর্জুন কাপুর বলেছিলেন, এই ধরনের খবর প্রকাশ্যে আসা ভীষণ নিম্নমানের। কেউ এই ধরনের খবর কেন লিখবে। এভাবে মিথ্যে খবর ছড়িয়ে পড়া মোটেও ঠিক নয়। কেন খবর ছড়ানোর আগে তার সত্যতা যাচাই করা হবে না।

   
 ⁠

উভয় তরফের এক ঘনিষ্ট সূত্র জানিয়েছে, “মালাইকা এবং অর্জুনের সম্পর্কটা খুবই বিশেষ ছিল। একে অপরের হৃদয়ে ওঁরা বিশেষ জায়গা নিয়েই থাকবেন। ওঁরা আলাদা পথে হাঁটার সিদ্ধান্ত নিয়েছেন। এবং সেই বিষয়ে কোনও কথা বলবেন না বলে ঠিক করেছেন”। তবে তাঁরা তাঁদের সম্পর্কে কোনও তিক্ততা আনতে চাননা বলেও জানান।

  
 ⁠

তিনি বলেন, “ওঁদের মধ্যে কোনও তিক্ততা নেই। ওরা একে অপরের অবলম্বন হিসাবে থাকবে। প্রেম ভাঙলেও এখনও নিজেদের সম্পর্ককে সম্মান করেন অর্জুন-মালাইকা। নিজেদের সামলে নিতে সময় চান তাঁরা”।

দীর্ঘ দাম্পত্য জীবনের বিচ্ছেদ ঘটিয়ে অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছিলেন মালাইকা আরোরা। ২০১৬ সালে আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় মালাইকা আরোরার। ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রথম থেকেই খোলামেলা তিনি সামাজিক মাধ্যমে একাধিক ছবি পোস্ট করে নিজেদের সম্পর্কের কথা বারবার প্রকাশ্যে এনেছেন এই যুগল। প্রথমদিকে এই সম্পর্ক নিয়ে বিতর্ক ও সমালোচনার মুখে পড়তে হয়েছিল মালাইকাকে। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে বদলেছে পরিস্থিতি।