১৪ বছর পর ফের কাছাকাছি! কী নিয়ে মনোমালিন্য হয়েছিল প্রসেনজিৎ-ঋতুপর্ণার মধ্যে? মুখ খুললেন অভিনেতা

Avatar

Published on:

ফের জুটি বাঁধছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা! এবার কোন চরিত্রে দেখা যাবে তাঁদের?

৫০তম বার ফের একসঙ্গে এক ছবিতে প্রসেনজিৎ-ঋতুপর্ণা। উত্তম-সুচিত্রার পর বাংলা ইন্ডাস্ট্রির সবচেয়ে চর্চিত এবং সফল জুটি। তাঁদের সম্পর্কের রসায়ন নিয়ে কৌতূহলের অন্ত নেই। তাঁদের সম্পর্ক নিয়ে প্রসেনজিৎ বলেছিলেন, ‘কিছু জিনিস অজানা থাকুক, মানুষ ভাবতে থাকুক’।

ইন্ডাস্ট্রিতে কান পাতলে শোনা যায় মনোমালিন্যর জন্যই একসঙ্গে কাজ করা বন্ধ করেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা। শ্বশুরবাড়ি জিন্দাবাদের মতো ব্লকবাস্টার ছবির পরপর একসঙ্গে কাজ বন্ধ করেন তাঁরা। কিন্তু ১৪ বছর পর ২০১৫ সালে শিবপ্রসাদ-নন্দিতার প্রাক্তন ছবিতে তাঁদের আবার দেখা যায়। তারপর দৃষ্টিকোণে দেখা গিয়েছিল। এরপর ফের অযোগ্য ছবিতে দেখা যাবে তাঁদের।

   
 ⁠

কিন্তু কী কারণে তাঁদের মধ্যে মনোমালিন্য হয়েছিল? অভিনেতা জানান, “আমাদের মধ্যে কোনও ঝামেলা হয়নি। আমরা একসঙ্গে কাজ করিনি, কারণ আমাদের কাজে বাধা এসেছিল। তবে সেটা অতীত, এখন আমরা ফিরে এসেছি এবং দর্শকদের ভালোবাসার জন্যই এটা সম্ভবপর হয়েছে। এই ভালোবাসার জন্যই আমরা একসঙ্গে ৫০ নম্বর ছবিটা করছি”।

  
 ⁠

গুঞ্জন ছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত প্রেম করতেন এক অপরের সঙ্গে। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, একটা মানুষের সঙ্গে দীর্ঘক্ষণ থাকলে, কাজ করলে, একটা ভালবাসা, নির্ভরতা তো তৈরি হয়। তবে কি এই ভালবাসা প্রেম নয়? এই উত্তর আমি দেব না, এই প্রশ্নের উত্তর রহস্যই থাক।