মদ্যপ বৌমাকে সামলাতে গিয়ে হিমশিম খেলেন অমিতাভ! পুরোনো ভিডিও ভাইরাল হতেই হইচই নেট পাড়ায়

Avatar

Updated on:

সম্পর্কে তারা শ্বশুর পুত্রবধূ হলেও তাদের এই সম্পর্ক নিয়ে রীতিমতো চর্চা চলে সারাক্ষণ। অমিতাভ বচ্চন এবং ঐশ্বর্য রাই বাচ্চাদের সম্পর্ক নিয়ে বহুবার কলঙ্কিত হয়েছে বচ্চন পরিবার। এবার ফের একবার পুরনো ভিডিও ভাইরাল হতেই উসকে উঠল সেই চর্চা।

বহু সময় দেখা গিয়েছে অমিতাভ বচ্চন এবং ঐশ্বর্য রায়কে একে অন্যের প্রতি ঘনিষ্ঠ হতে। কখনো মদ্যপ পুত্রবধূকে সামলাতে দেখা গিয়েছে অমিতাভ বচ্চনকে। আবার কখনো ঐশ্বর্যকে জাপটে ধরে নিয়ে সকলের সামনে দিয়ে ফিরতে দেখা গিয়েছে বিগ বি কে। এরকম নানান ছোট ছোট মুহূর্ত ফ্রেমবন্দি হয়েছে ফটোগ্রাফারদের ক্যামেরায়। আর এই সমস্ত ছবি বারবার উসকে দিয়েছে সম্পর্কের সমীকরণের জটিলতাকে।

   
 ⁠

অতীতে দেখা গিয়েছিল ঐশ্বর্যকে নিয়ে বিতর্ক ছড়াতে অমিতাভ বচ্চনই পুত্রবধূর পক্ষে সরব হয়েছিলেন। যদিও এই বিষয়টা তিনি একপ্রকার এড়িয়েই যান। এরপর থেকে ঐশ্বর্য অমিতাভকে এভাবে আর ফ্রেমবন্দি হতে দেখা যায়নি। অমিতাভ বচ্চন ও ঐশ্বর্যের মধ্যে থাকা এই ঘনিষ্ঠতাকেও কটাক্ষ করতে পিছপা হননি কেউ। যদিও অমিতাভ বচ্চন ঐশ্বর্যের পাশ থেকে সরে যাননি।নিয়ে জয়া বচ্চনকেও অসন্তোষ প্রকাশ করতে দেখা যায়।

  
 ⁠

এক ভিডিও অমিতাভের সঙ্গে সম্পর্কের জল্পনা আরও উষ্কে দিয়েছিল। যদিও সেই বিষয় নিয়ে বর্তমানে সকল জল্পনার অবসান ঘটেছে।জানা গিয়েছিল, অমিতাভ নাকি বাড়িতে ঐশ্বর্যের সঙ্গে কথা বলতেন না। তাঁরা একে অন্যের সঙ্গে খুব একটা সহজ নন। ঝড়ের গতিতে ভাইরাল হয় সেই ভিডিয়ো। যা মাঝে মধ্যেই ফিরে আসে নেটদুনিয়ার চর্চার বিষয় হয়ে।