অবশেষে ইয়ালিনির ছবি দিলেন শুভশ্রী! মিষ্টি একরত্তিকে দেখে আদরে ভরালো অনুরাগীরা

Avatar

Published on:

রাজের ছবিতে কি শুধু শুভশ্রীই নায়িকা? বাবলির নায়কের প্রশ্ন কী জবাব দিলেন পরিচালক?

জন্মের পর থেকেই কন্যা ইয়ালিনিকে অন্তরালে রেখেছিলেন রাজ-শুভশ্রী। ছেলে ইউভানকে অল্প দিনের মধ্যে প্রকাশ্যে আনলেও মেয়ের ছবি এখনও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেননি এই দম্পতি। এদিকে অনুরাগীরাও মুখিয়ে আছে কবে এই একরত্তিকে দেখবে সেই ভেবে। তবে এবার পুরোটা না হলেও খানিকটা সেই শখ মিটল অনুরাগীদের।

বলিউডে রণবীর-আলিয়া থেকে বিরাট-অনুষ্কারা কেউই সেভাবে প্রকাশ্যে আনেননি নিজেদের সন্তানের ছবি। প্রথম দিকে গৌরব- ঋদ্ধিমা, জিৎ, অনীক কেউই নিজেদের সদ্যজাতের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট না করলেও পরে ছবি দিয়েছেন তাঁরা। কিন্তু রাজ-শুভশ্রী মেয়ে ইলিয়ানির ক্ষেত্রেও সে পথে এখনও হাঁটলেন না।

   
 ⁠

সোশ্যাল মিডিয়ায় যে ছবি শুভশ্রী দিয়েছেন তাতে দেখা যাচ্ছে, গায়ে হলুদ রঙের একটি ফ্রক। আর পায়ে সাদা রঙের মোজা। মেয়ের ঝলক ফের একবার ইনস্টা স্টোরিতে ভাগ করে নিলেন অভিনেত্রী। কিন্তু তার মুখ এখনো প্রকাশ্যে আনেননি শুভশ্রী।

  
 ⁠

আগেও একটি ছবিতে মেয়ের এক ঝলক প্রকাশ করেছিলেন তিনি। সেখানে দেখা গিয়েছিল, ইউভান আর ইয়ালিনি নিজেদের মধ্যে গল্পে মজে। তবে সেই ছবিও পিছন থেকেই তোলা হয়েছিল। সেবারেও মেয়ের মুখ দেখাননি তিনি। অনুরাগীদের আবদার খুব শীঘ্রই যেন ইয়ালিনির ছবি প্রকাশ্যে আনেন শুভশ্রী।