গর্ভপাত, ব্যবসায় মন্দা! রানী-আদিত্যর অন্ধকারময় জীবনে মসিহা শাহরুখ

Avatar

Published on:

গর্ভপাত, ব্যবসায় মন্দা! রানী-আদিত্যর অন্ধকারময় জীবনে মসিহা শাহরুখ

নিজের অভিনয়ের দক্ষতার গুনে মন জয় করেছেন অনুরাগীদের। কয়েকটি ছবিতে অভিনয় করলেও সেই সব কটি ছবি হয়েছে সুপারহিট। নিজেকে অন্য ধারার ছবিতে প্রমাণ করে পৌঁছেছেন জনপ্রিয়তা শিখরে। কথা হচ্ছে রানী মুখার্জিকে নিয়ে। তবে সম্প্রতি নিজের জীবনের এক কালো অধ্যায়ের কথা জানিয়েছেন রানী মুখার্জি। আর সেই সময় তাঁদের পাশে এসে দাঁড়িয়েছিলেন শাহরুখ খান।

রানী মুখার্জি জানান, আদিরার জন্মের পর ফের একবার গর্ভবতী হয়েছিলেন তিনি। কিন্তু কোনও কারণে পাঁচ মাস চলাকালীন অবস্থায় গর্ভেই মারা যায় সেই সন্তান। ভেঙে পড়েছিলেন রানি।কিন্তু কাউকে জানাননি সে কথা।

   
 ⁠

এদিকে আদিত্য চোপড়ার জীবনে কয়েকটা বছর যে খুব খারাপ গিয়েছে। হিন্দি ছবির হঠাৎ করে পতন হয়। এমনকি সুপারস্টারদের ছবিও হিট করা বন্ধ করে দেয়। তখনই পুরনো বন্ধু শাহরুখ হাত ধরলেন তাঁদের।

  
 ⁠

শাহরুখ পাঠান দিয়ে হাল ফেরান। এই ছবির মধ্যে দিয়েই শান্তি ও স্বস্তি ফিরে আসে চোপড়া পরিবারে। রানী মুখার্জি বলেন, “মহামারী চলাকালীন আদিত্য প্রায় ছবি রিলিজ বন্ধ করে দিয়েছিলেন। ওকে অনেক ছবি OTT তে মুক্তি দেওয়ার অনুরোধ করেছিলেন। কিন্তু, ও রাজি হননি। কারণ, ওর মনে হয়েছিল হয়তো এক ছবিগুলো বড় পর্দায় মুক্তি পাওয়ার মতো ছবি। যশ রাজ ফিল্মস যেভাবে লসে রান করেছিল হয়তো সব ডুবে যেত। কিন্তু আদি ধৈর্য ধরে ছিল”।

এই ঘটনার দশ দিন পরেই মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ের অফার আসে তার কাছে। সেখানেও সেই সন্তানকে ফিরে পেতে মাতৃত্বের লড়াই। নরওয়ের প্রশাসনের বিরুদ্ধে লড়াই করতে হয় নিজের দুই সন্তানের হেফাজতের জন্য।

অভিনেত্রীর কথায়, “কী পাওয়া যায়নি, তা নিয়ে শোক করার বদলে যা পাওয়া গিয়েছে তা নিয়ে খুশি থাকতে পারাই জীবনের সবচেয়ে বড় কাজ”।