আমরা বন্ধুর চেয়ে বেশি কিছু ছিলাম! সন্দীপ্তার সঙ্গে পুরোনো সম্পর্ক নিয়ে অকপট রাহুল

Avatar

Published on:

আমরা বন্ধুর চেয়ে বেশি কিছু ছিলাম! সন্দীপ্তার সঙ্গে পুরোনো সম্পর্ক নিয়ে অকপট রাহুল

এক সময়ে তাঁদের প্রেমের গুঞ্জনে সরগরম ছিল টলি পাড়া। রাহুল প্রিয়াঙ্কার বিচ্ছেদের পর দুই তরফেই তৃতীয় ব্যক্তির আগমন নিয়ে গুঞ্জন উঠেছিল। রাহুলের সঙ্গে নাম জড়িয়েছিল সন্দীপ্তার। তবে সেই সব এখন অতীত। কিন্তু তা হলেও এই প্রেম এখনও উঠে আসে আলোচনায়।

গত বছরেই সৌম্যর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন সন্দীপ্তা। কাজের সঙ্গে জমিয়ে সংসার করছেন অভিনেত্রী। এদিকে রাহুলের জীবন নিজের খাতে বয়ে চলেছে। পুনর্মিলন হয়েছে স্ত্রী প্রিয়াঙ্কার সঙ্গে। সন্তান সহজকে নিয়ে সুখের সংসার তাঁর।

   
 ⁠

এরমধ্যেই নিজেদের পুরোনো সম্পর্ক নিয়ে প্রতিক্রিয়া দিলেন রাহুল। এক ডিজিটাল সংবাদ মাধ্যমকে তিনি জানান, “আমাদের নিয়ে যখন এত আলোচনা হয়েছে আমি বা সন্দীপ্তা আমরা কেউই কিন্তু স্বীকার করিনি আমরা সম্পর্কে আছি। আজ যখন সন্দীপ্তা অন্য কারও সঙ্গে ভাল আছে, তখন নতুন করে স্বীকার করার কিছু নেই যে আমি ওর প্রেমিক ছিলাম। আমরা বন্ধু ছিলাম। বা বন্ধুর চেয়ে বেশি ছিলাম। আর সম্পর্ক তো এলআইসি বন্ড নয় যে গ্যারান্টির সঙ্গে আসবে”।

  
 ⁠

আবার সন্দীপ্তাও জানিয়েছিলেন, “আমার আর রাহুলের সম্পর্ক ছিল, আমরা প্রচন্ড ভালো বন্ধু ছিলাম। এটা আমরা সবসময় বলে আসছি। কিন্তু সেটা নিয়ে আমরা কখনো কথা বলিনি। আমার মনে হয় না সেটাকে টেনে আনার দরকার আছে। তবে বলতেই হবে ও খুব ভালো লেখক। ও খুব ভালো অভিনেতা। আমি ওকে খুব সম্মান করি”।